ঢাকাThursday , 12 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দৈনন্দিন আইন
  13. ধর্ম
  14. পার্বত্য চট্টগ্রাম
  15. প্রবাসের খবর
আজকের সর্বশেষ সবখবর

ভাঙ্গুড়ায় ‘বন্ধু পরিবারের’ ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

Ckotha247
January 12, 2023 7:33 pm
Link Copied!

 

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

‘এই শীতে সকলে যেন একটু উষ্ণতার ছোয়া পায়’ এই প্রতিপাদ্যে নিজেদের খরচের টাকা বাঁচিয়ে পাবনার ভাঙ্গুড়ায় বন্ধু পরিবারের পক্ষ থেকে অর্ধশত ছিন্নমুল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বুধবার (১১ জানুয়ারি) সন্ধ্যায় ভাঙ্গুড়া পৌর সদরের বড়াল ব্রীজ রেলওয়ে স্টেশন এলাকায় বন্ধু পরিবারের সদস্যরা ছিন্নমুল মানুষের মধ্যে এই শীতবন্ত্র বিতরণ করেন।

জানা গেছে, ‘বন্ধু পরিবার’ স্থানীয় যুবকদের দ্বারা তৈরি অ-রাজনৈতিক একটি সংগঠন। তারা নিজেদের খরচের টাকা কিছু কিছু করে বাঁচিয়ে তীব্র শীত থেকে ছিন্নমূল মানুষদের একটু উষ্ণতার পরশ নিয়ে পাশে দাড়াতেই তাদের এই উদ্যোগ।

এছাড়াও ধর্মীয় উৎসবে সহায়তার হাত বাড়িয়ে ছিন্নমূল মানুষের পাশে দাড়ানোই তাদের লক্ষ্য। বুধবার শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নাহিদ হাসান খান।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মমতাজ মোস্তাফা আডিয়াল স্কুলের প্রধান শিক্ষক আব্দুল হাকিম, সহকারি শিক্ষক জয়নুল আবেদিন, বন্ধু পরিবারের সদস্য অনিক, সজীব, সম্রাট, মোস্তাফিজুর, সাগর পাল, তৃষা, মীম ও সৌরভ পাল।

মমতাজ মোস্তফা আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক আব্দুল হাকিম বলেন, অসহায়, দুস্থ ও দরিদ্র মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করছি। মানুষের জন্য এভাবে কাজ করতে পেরে আমরা কৃতজ্ঞ।

বড়াল ব্রীজ রেলওয়ে স্টেশনে সাবেদ আলী নামে এক বৃদ্ধ শীতবস্ত্র পেয়ে বলেন, প্রতিদিন রাতের বেলায় শীতে খুব কষ্ট হয়। উনারা আমাকে একটা কম্বল দিয়েছেন। এখন থেকে রাতে শান্তিতে ঘুমাতে পারব।

এ সময় প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মাদ নাহিদ হাসান খান বন্ধু পরিবারের এমন কাজকে স্বাগতম জানিয়ে বলেন, এভাবেই সামর্থ্যবানদের অসহায়দের পাশে সহযোগিতার মনোভাব নিয়ে এগিয়ে আসা উচিত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।