দৈনিক চলনবিলের কথা
ঢাকাFriday , 29 January 2021
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

ভাঙ্গুড়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে মুমূর্ষ দুই যুবক

chk24 a3
January 29, 2021 9:04 pm
Link Copied!

ভাঙ্গুড়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে মুমূর্ষ দুই যুবক

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি


পাবনার ভাঙ্গুড়ায় বাড়ির উপর দিয়ে টাঙ্গানো বিদ্যুতের লাইনে স্পৃষ্ট হওয়া দুই যুবককে মুমূর্ষ অবস্থায় বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। উপজেলার খানমরিচ ইউনিয়নের ময়দানদিঘী গ্রামে আজ শুক্রবার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। আহত যুবক শাহিন আলম (২২) ওই ইউনিয়নের বৃদ্ধমরিচ গ্রামের শামসুল আলমের ছেলে এবং সুমন আলী (১৮) ময়দানদিঘী গ্রামের চাঁদ আলীর ছেলে। তারা সম্পর্কে দুলাভাই ও শ্যালক।

পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার সকালে প্রত্যন্ত খানমরিচ ইউনিয়নের ময়দানদিঘী গ্রামের আছাদুল ইসলামের বাড়ির টিউবওয়েল (মিনি তারাপাম্প) নষ্ট হয়। এতে আছাদুল ইসলামের জামাই শাহিন ও ভাতিজা সুমন এদিন দুপুরে টিউবওয়েল মেরামত শুরু করে। একপর্যায়ে তারা টিউবওয়েলের ভেতরের বাকেট সংযুক্ত ২০ ফুট লম্বা লোহাড় রড ওপরের দিকে টেনে উঠায়। রড টেনে উঠানোর সময় ওপরের অংশ বাড়ির ওপর দিয়ে টাঙ্গানো বিদ্যুতের এলটি লাইনের তারে স্পর্শ করলে শাহীন ও সুমনের শরীরের বিভিন্ন অংশ পুড়ে যায়। এ সময় বাড়ির লোকজন শুকনো বাঁশ দিয়ে দুইজনকে বিদ্যুৎস্পৃষ্ট থেকে মুক্ত করে। পরে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কিন্তু দু’জনের অবস্থা মুমূর্ষ হওয়ায় সেখানকার চিকিৎসকরা আহতদেরকে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আহতদের নিকটাত্মীয় যুবলীগ নেতা দুলাল হোসেন বলেন, অসাবধানতাবশত সুমন ও শাহিন টিউবয়েল মেরামত করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারাত্মক আহত হয়েছে। এঘটনায় বাড়িতে সবাই আহাজারি করছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x