দৈনিক চলনবিলের কথা
ঢাকাFriday , 2 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

ভাঙ্গুড়ায় শাহেব পাড়ার আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

chk24 a3
September 2, 2022 11:30 pm
Link Copied!

 

নিউজ ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

 

পাবনার ভাঙ্গুড়ায় মাদক ও সন্ত্রাস থেকে যুব সমাজকে রক্ষা করার লক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকেল সাড়ে চারটায় উপজেলার ঐতিহ্যবাহী সরকারি হাজী জামাল উদ্দিন ডিগ্রী কলেজ মাঠ চত্বরে ভাঙ্গুড়া পৌরসভার চৌবাড়ীয়া উত্তর পাড়ার আয়োজনে এই প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হয়।


উক্ত খেলায় অংশগ্রহণ করেন চৌবাড়ীয়া উত্তর পাড়া বিবাহিত ফুটবল একাদশ বনাম অবিবাহিত ফুটবল একাদশ। উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে খেলা দেখতে আসা দর্শক উপভোগ করেন খেলাটি। ৯০ মিনিটের খেলায় অবিবাহিত ফুটবল একাদশ ৩-১ গোলে বিবাহিত ফুটবল একাদশকে পরাজিত করে। অবিবাহিত ফুটবল একাদশের হয়ে দলীয় অধিনায়ক সেলিম হোসেন, সুইট ও মাসুম ১ টি করে গোল করতে সক্ষম হন।
বিবাহিত ফুটবল একাদশের একমাত্র গোলটি করেন দলীয় অধিনায়ক শামসুল ইসলাম।


উক্ত প্রীতি ম্যাচটি যৌথভাবে উদ্বোধন করেন চৌবাড়ীয়া উত্তর পাড়া মহল্লার বাসিন্দা ও ভাঙ্গুড়া পৌরসভার ০৭ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর রফিকুল ইসলাম ও একই ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুল খালেক বিদ্যুৎ। এ সময় আরও উপস্থিত ছিলেন, চাঁদ আলী, আপাল ইসলাম, জাহাঙ্গীর হোসেন, জব্বারসহ আরও অনেকে।

 

এ সময় বিবাহিত ফুটবল একাদশের দলীয় অধিনায়ক শামসুল ইসলাম দৈনিক চলনবিলের কথা কে বলেন, এমন একটি খেলায় অংশগ্রহণ করতে পেরে আমি ধন্য এবং যুব সমাজকে মাদক সন্ত্রাসমুক্ত করতে খেলাধুলায় আসতে যুবসমাজের প্রতি আহ্বান জানান তিনি।

 

ম্যাচ শেষে উভয় দলের অধিনায়কের হাতে ট্রফি তুলে দেন ভাঙ্গুড়া পৌরসভার ০৭ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুল খালেক বিদ্যুৎ। উক্ত প্রীতি ম্যাচের ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিবাহিত ফুটবল একাদশের শরিফ সরকার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x