দৈনিক চলনবিলের কথা
ঢাকাWednesday , 27 July 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

ভাঙ্গুড়া ইউএনও’র সাথে রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ ইমামের সাক্ষাৎ

chk24 a3
July 27, 2022 7:39 pm
Link Copied!

 

নিউজ ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

 

রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ ইমাম ও ভাঙ্গুড়া উপজেলা প্রসাশনের তত্ত্বাবধানে পরিচালিত তা’লিমুল কোরআন মাদ্রাসার সাবেক কৃতি শিক্ষার্থী হাফেজ মাওলানা মোহাম্মদ আমিনুল হক মিয়াজির সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন পাবনার ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ নাহিদ হাসান খান। বুধবার (২৭ জুলাই) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ নাহিদ হাসান খান’র সাথে সৌজন্য সাক্ষাৎ করতে গেলে তাৎক্ষণিক ফুলেল শুভেচ্ছা জানান তিনি।

 

 

পাবনার ভাঙ্গুড়া উপজেলার সদর ইউনিয়নের কৈডাঙ্গা গ্রামের আফজাল হোসেন মিয়াজির ছেলে ও পাবনা সদরের কাশিনাথপুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা মোহাম্মদ আমিনুল হক মিয়াজি। উল্লেখ্য বুধবার (২৯ জুন) রাজশাহী ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে অনুষ্ঠিত ইমাম সম্মেলন-২০২২ এর অনুষ্ঠানে রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ ইমাম হিসেবে তাঁকে নির্বাচিত করা হয়। এর আগে মাওলানা আমিনুল ইসলাম পাবনা জেলা পর্যায়ে অংশ গ্রহণ করে জেলার শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত হওয়ার গৌরব অর্জন করেন।

 

 

উক্ত অনুষ্ঠানে ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ থেকে ইসলামিক ফাউন্ডেশন রাজশাহী বিভাগীয় পরিচালক জালাল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাজশাহী বিভাগীয় কমিশনার জি.এস.এম জাফর উল্লাহ, বিশেষ অতিথি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মুহা. মাহবুবুর রহমানসহ আমন্ত্রণিত অতিথিবৃন্দদের উপস্থিতে তাঁকে পুরস্কার ও সনদ প্রদান করা হয়।

 

 

বুধবার (২৭জুলাই) ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ নাহিদ হাসান খান’র সাথে সৌজন্য সাক্ষাৎ করতে গিয়ে ফুলেল শুভেচ্ছা পেয়ে আনন্দে আবেগ আপ্লুত হয়ে পড়েন হাফেজ মাওলানা আমিনুল ইসলাম মিয়াজী। সৌজন্য সাক্ষাৎ শেষে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় হাফেজ মাওলানা আমিনুল হক মিয়াজি দৈনিক চলনবিলের কথা পত্রিকার বার্তা সম্পাদক শেখ সাখাওয়াত হোসেনের সাথে একান্ত আলাপচারিতায় বলেন, আজকে ইউএনও স্যারের সাথে সাক্ষাৎ করতে এসে খুবই আনন্দিত। জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করার আগ্রহ প্রকাশ করলে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ নাহিদ হাসান খান স্যার আমাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে ভবিষ্যতে আরও ভালো করার তাগিদ দিয়েছেন।

 

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ নাহিদ হাসান খান রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ ইমাম হাফেজ মাওলানা আমিনুল ইসলাম মিয়াজীকে আরও বলেন, ইমাম সাহেবরা সম্প্রদায়িক সম্প্রীতি, সন্ত্রাস-জঙ্গীবাদ প্রতিরোধের বিষয়ে বক্তব্য দিলে সকল শ্রেণি-পেশার মানুষ তাঁর কথা শুনে থাকে। সেই জন্য তারা যেন এ বিষয়গুলো নিয়ে আলোচনা করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ত্রাস-জঙ্গীবাদ দমনে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন। যার ফলে দেশে আর এখন সন্ত্রাস-জঙ্গীবাদ নেই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x