দৈনিক চলনবিলের কথা
ঢাকাSunday , 15 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

ভাঙ্গুড়া উপজেলায় যুবদলের ৬টি ইউনিয়নে আহবায়ক কমিটি ঘোষণা।

chk24 a3
May 15, 2022 3:09 am
Link Copied!

 

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

 

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল পাবনার ভাঙ্গুড়া উপজেলা শাখা কর্তৃক কেন্দ্রীয় কমিটির নির্দেশনা ও নীতিমালা অনুযায়ী আহ্বায়ক মুহাম্মদ ফরিদ আহমেদ, যুগ্ন-আহ্বায়ক মুহাম্মাদ শাহিনুর রহমান শাহীনসহ ৬জনের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে কমিটি প্রথম দফায় গত, ১২ মে ভাঙ্গুড়া, দিলপাশার, অষ্টমনিষা, মন্ডুতোষ, পার-ভাঙ্গুড়া দ্বিতীয় দফায় ১৩ মে (শুক্রবার) খানমরিচ ইউনিয়ন যুবদলের কমিটি অনুমোদন করা হয়।

 

 

ছয়টি ইউনিয়নের আহ্বায়ক ও সদস্য সচিবের তালিকা- খানমরিচ ইউনিয়নে মো. মকবুল হোসেন আহ্বায়ক ও মুহাম্মাদ আবুল হাসেম মোল্লাকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয়া হয়। ভাঙ্গুড়া ইউনিয়নের কমিটিতে মো. জামাল উদ্দিন আহ্বায়ক মো. ফজলুল রহমান সরকারকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি, অষ্টমনিষা ইউনিয়নে মো. শাহ আলম সরকারকে আহ্বায়ক ও আব্দুল্লাহ আল-মামুনকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি, দিলপাশার ইউনিয়নে শরিফুল ইসলাম সজীব ও মো. হাসিনুর রহমানকে সদস্য সচিব করে ৩১সদস্য বিশিষ্ট কমিটি,

 

 

মন্ডোতুষ ইউনিয়নে মো. মাসুদ রানা আহ্বায়ক ও
মো. হেদায়েতুল হক হেজাকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি, পার-ভাঙ্গুড়া ইউনিয়নে ৩১সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করা হয়। উক্ত কমিটিতে আহ্বায়ক মো. হারুনুর রশিদ জিন্নাহ ও সদস্য সচিব মো. শরিফুল ইসলাম।

 

 

ভাঙ্গুড়া উপজেলা যুবদলের আহবায়ক মো. ফরিদ আহমেদ ও যুগ্ম আহ্বায়ক শাহিনুর শাহিন জানান, তৃনমুল পর্যায়ে দলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে ইউনিয়ন কমিটিগুলো গঠন করা হয়েছে। আগামীতে আন্দোলন-সংগ্রামে যুবদল বলিষ্ঠ ভূমিকা রাখবে বলে তারা মনে করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x