দৈনিক চলনবিলের কথা
ঢাকাMonday , 12 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

ভাঙ্গুড়ায় গ্রেফতার ৪ মাদকসেবী কারাগারে

chk24 a3
September 12, 2022 8:25 pm
Link Copied!

 

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

 

 

পাবনার ভাঙ্গুড়ায় গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাত ১১টার দিকে ভাঙ্গুড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেলের নেতৃত্বে উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুল ইসলাম বিপ্লবসহ নেতা কর্মীরা পৌর সদরের বড়াল ব্রীজ রেলওয়ে স্টেশনের পাশ থেকে মাদক সেবনরত অবস্থায় তিন মাদকসেবীকে হাতে নাতে আটক করে থানা পুলিশকে খবর দিলে সঙ্গে সঙ্গে ভাঙ্গুড়া থানার উপপরিদর্শক (এসআই) আবু তাহের ও এএসআই কামরুজ্জামান ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের আটক করে। এসময় তাদের দেহ তল্লাশী করে মাদক সেবনের বিভিন্ন উপকরণসহ তিন পুড়িয়া হেরোইন উদ্ধার করেন পুলিশ।

জানা গেছে, উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের কর্মচারী শরিফুল ইসলাম (সাময়িক বহিষ্কৃত) পার্শ্ববর্তী চাটমোহর উপজেলার নারিকেল পাড়ার মৃত আব্দুল জব্বারের ছেলে ও ভাঙ্গুড়া উপজেলা প্রাণিসম্পদ অফিসের স্টোর কিপার পদে কর্মরত। আটক শরিফুল ইসলাম উপজেলা প্রাণিসম্পদ অফিসের কোয়ার্টারে বসবাস করতেন।

 

এর আগেও তিনি একাধিকবার মাদক সেবনরত অবস্থায় পুলিশের হাতে আটক হয়ে জেল খেটেছেন। বর্তমানে তিনি চাকুরী থেকে সাময়িক বরখাস্ত রয়েছেন। অপর তিন জন হলেন-পৌর সদরের চৌবাড়ীয়া লাইন পাড়ার মৃত বাবলু হোসেনের ছেলে জুয়েল রানা ডিপজল, কুমড়া ডাঙ্গা মহল্লার বাসিন্দা হাশেম আলীর ছেলে লিটন আলী। ঐ দিন রোববার বিকেলে মসজিদপাড়া মহল্লার শামসুল আলমের ছেলে রফিকুল ইসলাম রকিকে গাঁজাসহ আটক করে পুলিশ।

 

পুলিশ জানায়, আটককৃতরা সকলেই চিহ্নিত মাদক সেবনকারী। তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। তারা জামিনে ছাড়া পেয়ে আবারো মাদক সেবনসহ এলাকায় বিশৃঙ্খলা পরিবেশ সৃষ্টির চেষ্টায় লিপ্ত ছিল।

মাদকের বিরুদ্ধে তার অবস্থানের বিষয়ে জানতে চাইলে ভাঙ্গুড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেল বলেন, ‘দেশ ও সমাজের উন্নয়নের স্বার্থে মাদকসেবী ও মাদক কারবারিদের সামাজিকভাবে বয়কট করতে হবে। সেই সাথে ভাঙ্গুড়ায় মাদক সংশ্লিষ্ঠদের কোন স্থান নেই। মাদকের বিরুদ্ধে তার সরকার এবং তিনি কঠোর অবস্থানে রয়েছেন।

 

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মু. ফয়সাল বিন আহসান বলেন, আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x