দৈনিক চলনবিলের কথা
ঢাকাWednesday , 4 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

ভাঙ্গুড়ায় দুই দিন ব্যাপি ঈদ মেলা অনুষ্ঠিত।

chk24 a3
May 4, 2022 6:04 pm
Link Copied!

মোঃ নুরুজ্জামান সবুজ নিজস্ব প্রতিবেদক


পাবনার ভাঙ্গুড়ায় ঐতিহাসিক সাতবাড়ীয়া ফুটবল মাঠে দুই দিন ব্যাপি অনুষ্ঠিত হলো ঈদের উৎসবে ঈদ মেলা।ঈদের দিন ঐহিত্যবাহী লাঠিবারী খেলার মধ্য দিয়ে উৎসবের শুভ সুচনা হয়।

পাবনার ভাঙ্গুড়া উপজেলার সাতবাড়ীয়া গ্রামে খেলার মাঠে বাংলাদেশ জাতীয়তাবাদী যুব দলের( খানমরিচ ইউনিয়ন শাখা) সাবেক সভাপতি বিশিষ্ট সমাজ সেবক আলহাজ আবু মোহাম্মদ নুরুল আমীনের সভাপতিত্বে আলহাজ বনিউল ইসলাম তুষারের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত হয়ে গেল মনোমুগ্ধকর লাঠিবারী খেলা,ঈদের পরের দিন ফুটবল প্রতিযোগিতা। ফুটবল প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে সিরাজ গঞ্জের তাড়াশ উপজেলা ও ভাঙ্গুড়া উপজেলার ভাঙ্গুড়া ফুটবল দল। গ্রামবাংলার ঐতিহ্যবাহী লাঠিবারী খেলা ও ফুটবল প্রতিযোগিতার আয়োজনকে ঘীরে স্থানীয়দের মাঝে ছিল উৎসবের আমেজ। ঈদুল ফিতরের দিন মঙ্গলবার ও বুধবার (৩,৪ মে) উপজেলার সাতবাড়ীয়া গ্রামের ঐতিহাসিক ফুটবল মাঠে অনুষ্ঠিত হয় শ্বাসত বাংলার ঐতিহ্যবাহী এই প্রাচীন জনপ্রিয় খেলা।

কালের ক্রমে হারিয়ে যাওয়া লাঠিবারী খেলা ফুটবল খেলা দেখতে ভিড় করে নানা বয়সের মানুষ। গ্রামীন এ ঐতিহ্যবাহী লাঠিবারী খেলাকে টিকিয়ে রাখতে দরকার প্রয়োজনীয় পৃষ্ঠপোষকতা এমনটাই মনে করেন দর্শনার্থীরা। খেলায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদীদল খানমরিচ ইউনিয়ন শাখার সদস্য সচিব সরদার মোঃআতাউর রহমান খোকন যুগ্মসচিব সরদার জয়নুল আবেদীন মিলন,বাংলাদেশ আওয়ামী লীগের খানমরিচ ইউনিয়ন শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আছাদুর রহমান সাধারণ সম্পাদক ফকির জয়নুল,, খানমরিচ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জ্বনাব মোঃ মনোয়ার হোসেন খান মিঠু সহ বিভিন্ন জনপ্রতিনিধি গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন মিডিয়ার প্রতিনিধিবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x