দৈনিক চলনবিলের কথা
ঢাকাSunday , 22 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

ভাঙ্গুড়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ভাঙ্গুড়া ইউনিয়ন

chk24 a3
May 22, 2022 4:32 pm
Link Copied!

 

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

 

পাবনার ভাঙ্গুড়ায় উপজেলা পর্যায়ে ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭ ২০২২ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ২১ মে (শনিবার) বিকেলে উপজেলা পরিষদ মাঠ চত্বরে এ খেলা অনুষ্টিত হয়।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল খেলা উপভোগ করেন সংসদ সদস্য পাবনা-৩ ও ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মো. মকবুল হোসেন। ফাইনাল খেলায় অংশ নেয় ১নং ভাঙ্গুড়া ইউনিয়ন ফুটবল একাদশ ও ভাঙ্গুড়া উপজেলার ৪নং দিলপাশার ইউনিয়ন ফুটবল একাদশ। খেলাটি ৯০ মিনিটে শেষ না হলে অতিরিক্ত সময়ে ১-০ গোলে ১নং ভাঙ্গুড়া ইউনিয়ন দিলপাশার ইউনিয়ন পরিষদকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রফি তুলে দেন টূর্ণামেন্টের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার ইউএনও মুহাম্মদ নাহিদ হাসান খান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বিপাশা হোসাইন, ভাঙ্গুড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেলসহ অথিতি বৃন্দরা। পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ভাঙ্গুড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রন্জু, মহিলা ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি, ভাঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম ফারুক টুকুন, দিলপাশার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান, মন্ডতোষ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফছার আলী মাষ্টার, ভাঙ্গুড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক গিয়াস উদ্দিন, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীসহ স্থানীয় গণমাধ্যম কর্মী বৃন্দ।

পুরুস্কার বিতরণীর পূর্বে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রধান অতিথিকে সন্মাননা স্বারক প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহাম্মদ নাহিদ হাসান খান। খেলাটি পরিচালনায় ছিলেন বি বি স্কুল এন্ড কলেজের ক্রীড়া শিক্ষক সাইফুল ইসলাম, শরৎনগর সিনিয়র ফাজিল মাদ্রাসার ক্রীড়া শিক্ষক আব্দুল হামিদ, সহকারী হিসাবে ছিলেন, সরকারী ভাঙ্গুড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজের ক্রীড়া শিক্ষক হেদায়েতুল হক ও বড়াল কিন্টার গার্টেনের ক্রীড়া শিক্ষক বি.এম ছানাউল্লাহ। খেলায় ধারাবর্ণনায় ছিলেন পৌরসভার কর্মচারী ফিরোজ মাহমুদ চৌধুরী, দৈনিক চলনবিলের কথা পত্রিকার বার্তা সম্পাদক শেখ সাখাওয়াত হোসেন (বি.এ) ও আব্দুল জলিল কষ্ট।

 

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক অনূর্ধ্ব-১৭ ২০২২ এর পুরো টুর্ণামেন্টে ধারা বর্ণনার দায়িত্ব দেওয়ায় ভাঙ্গুড়া  উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহাম্মদ নাহিদ হাসান খান কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন  ধারাভাষ্যকার শেখ সাখাওয়াত হোসেন (বি.এ)।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x