দৈনিক চলনবিলের কথা
ঢাকাWednesday , 1 September 2021
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

ভাঙ্গুড়ায় বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করোনা কালীন হেল্প সেন্টারের উদ্বোধন

chk24 a3
September 1, 2021 3:49 pm
Link Copied!

ভাঙ্গুড়ায় বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করোনা কালীন হেল্প সেন্টারের উদ্বোধন


ভাঙ্গুড়া ( পাবনা ) প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ভাঙ্গুড়া উপজেলা শাখা কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে বিভিন্ন কর্মসূচি পালনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে করোনা সংক্রমণরোধে দলীয় কার্যালয়ে করোনা হেল্প সেন্টারের উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার দুপুর পৌনে দুইটার দিকে এ হেল্প সেন্টারের উদ্বোধন করেন উপজেলা বিএনপির আহবায়ক ও বিশিষ্ট শিল্পপতি রাজিউল হাসান বাবু।

পৌর বিএনপির আহবায়ক জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহবায়ক বিশিষ্ট শিল্পপতি রাজিউল হাসান বাবু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল মতিন রাজু, পৌর বিএনপির সদস্য সচিব আশরাফুল আলম স্বপন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক জাফর ইকবাল হিরোক, উপজেলা যুবদলের সাবেক সভাপতি ফিরোজ আহমেদ, উপজেলা কৃষক দলের সভাপতি হুমায়ুন কবির, উপজেলা ছাত্রদলের আহবায়ক হুমায়ূন কবির মুন প্রমুখ ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x