দৈনিক চলনবিলের কথা
ঢাকাTuesday , 2 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

ভাঙ্গুড়ায় বড়াল নদীর ওপর নির্মাণাধীন ভবন ভেঙ্গে দিল প্রশাসন!

Link Copied!

 

পাবনা (জেলা) প্রতিনিধি

 

 

পাবনার ভাঙ্গুড়ায় বড়াল নদীর পার দখল করে নির্মিত অবৈধ ভবন উচ্ছেদ অভিযান শুরু করেছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার (২ আগস্ট) উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিপাশা হোসাইন এর নির্দেশে পৌরসভার চৌবাড়ীয়া হারোপাড়া মহল্লায় নির্মাণাধীন একটি বহুতল ভবন এস্কেভেটর (ভেকু) দিয়ে ভেঙ্গে ফেলা হয়।

 

এ উচ্ছেদ অভিযানে ভাঙ্গুড়া থানা পুলিশ নির্বাহী ম্যাজিষ্ট্রেটকে সর্বাত্মক সহযোগিতা করে। উচ্ছেদকৃত ভবনটির মালিক রঞ্জু মোল্লা। তিনি ভাঙ্গুড়া পৌরসভার ৯ নং ওয়ার্ডের চৌবাড়ীয়া হারোপাড়া মহল্লার বাসিন্দা।

 

উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিপাশা হোসাইন বলেন, রঞ্জু মোল্লা বড়াল নদী দখল করে একটি বহুতল ভবন নির্মাণ করছিলেন। নদী দখল করে ভবন নির্মাণ করায় উপজেলা প্রশাসন এটি ভেঙ্গে ফেলার সিদ্ধান্ত নেয়।

 

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ নাহিদ হাসান খান বলেন, নদী দখল করে তার ওপর ভবন নির্মাণ সম্পুর্ণ অবৈধ। এই ভবনটি নির্মাণের সময় রঞ্জু মোল্লাকে নোটিশের মাধ্যমে কাজ বন্ধ করার নির্দেশ দেওয়া হয়েছিল কিন্তু তিনি তা শোনেননি। ফলে প্রথমেই এটি উচ্ছেদের সিদ্ধান্ত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x