দৈনিক চলনবিলের কথা
ঢাকাSaturday , 19 September 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

ভাঙ্গুড়ায় ১শত ইয়াবাসহ ইউপি সদস্য আটক

chk24 a3
September 19, 2020 9:30 pm
Link Copied!

ভাঙ্গুড়ায় ১শত ইয়াবাসহ ইউপি সদস্য আটক

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি:


পাবনার ভাঙ্গুড়া উপজেলায় ১শত পিস ইয়াবাসহ দুই শীর্ষ মাদক কারবারিকে আটক করেছে ভাঙ্গুড়া থানা পুলিশ। শনিবার দুপুরে উপজেলার খানমরিচ ইউনিয়নের শ্রীপুর বাজার থেকে আটক হওয়া মাদক ব্যবসায়ী একজনের নাম আব্দুর রহমান (৪৮) সে জয়রামপুর গ্রামের আহমদ আলীর ছেলে। অপর জনের নাম জহুরুল ইসলাম (৩৫) সে একই গ্রামের আয়নাল হকের ছেলে ও ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য। তাদের দুজনের বিরুদ্ধেই একাধিক মাদক মামলা রয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, চলনবিল অধ্যুষিত প্রত্যন্ত খানমরিচ ইউনিয়নের শ্রীপুর বাজারে ইয়াবা বিক্রি করছিল আবদুর রহমান ও জহুরুল। আর এমন সংবাদ পেয়ে ভাঙ্গুড়া থানা পুলিশের একটি বিশেষ টিম ঐ এলাকায় অভিযান চালায়। অভিযানে আব্দুর রহমান ও জহুরুল ১শত পিস ইয়াবাসহ হাতেনাতে আটক হয়। স্থানীয়রা জানায়, আটক ব্যাক্তিরা দীর্ঘদিন ধরে এলাকায় ইয়াবার ব্যবসা করে আসছে। আশপাশের গ্রামগুলোতেও এরাই ইয়াবা যোগান দেয়। একই কারনে এর আগেও জহুরুল ও আব্দুর রহমান জেল খেটেছেন। কিন্তু জেল থেকে ছাড়া পেয়ে এলাকায় ফিরে আবারও মাদক ব্যবসা শুরু করেন তারা। শনিবার এদের আবারো আটকের খবরে এলাকায় কিছুটা হলেও স্বস্তি এসেছে।

ভাঙ্গুড়া থানার ডিউটি অফিসার এসআই (উপ-পরিদর্শক) মোদাচ্ছের হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক ব্যক্তিরা শীর্ষ মাদক কারবারি ও একাধিক মাদক মামলার আসামি। উভয় ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x