দৈনিক চলনবিলের কথা
ঢাকাFriday , 8 July 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

ভাঙ্গুড়া পৌরসভার ৯ ওয়ার্ডের ৫৬০টি সড়কবাতির উদ্বোধন

chk24 a3
July 8, 2022 2:34 pm
Link Copied!

 

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

 

 

পাবনার ভাঙ্গুড়া পৌরসভার ৯টি ওয়ার্ডের ৭ কিলোমিটার সড়কে প্রায় ৩২ লাখ টাকা ব্যয়ে স্থাপিত সড়কবাতির উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (৭ জুলাই) রাতে পৌরসভার মাষ্টার পাড়ায় সড়কবাতি সংযোগের উদ্বোধন করেন পাবনা-৩ আসনের সংসদ সদস্য
ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মো. মকবুল হোসেন।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হাসান আরিফের সঞ্চালনায় ভাঙ্গুড়া পৌরসভার ৯টি ওয়ার্ডের ৭ কিলোমিটার রাস্তার সড়কবাতি সংযোগ অনুষ্ঠানে ভাঙ্গুড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, পাবনা-৩ আসনের সদস্য সদস্য ও ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মো. মকবুল হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মকবুল হোসেন (এমপি) বলেন, ‘জাতীর পিতা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই জনগণ সুখে-শান্তিতে আছেন। প্রায় ১৩ বছর তিনি ক্ষমতায় থাকার কারণেই দেশের অর্থনৈতিক স্বক্ষমতা বেড়েছে। জনগণের ক্রয় ক্ষমতা বেড়েছে। কৃষকদের সারের জন্য আর হাহাকার করতে হয় না। রাস্তাঘাটসহ যোগাযোগ ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন হয়েছে। দেশীয় ও আর্ন্তজাতিক সকল ষড়যন্ত্র মোকাবেলা করে স্বপ্নের পদ্মাসেতু নির্মাণ বাংলাদেশের দক্ষিণাঞ্চলের যোগাযোগ ক্ষেত্রে আরও সোনালী দ্বার উন্মোচন করে দিয়েছে। আর জননেত্রী শেখ হাসিনা’র কারণেই তা সম্ভব হয়েছে। রাশিয়া-ইউক্রোন যুদ্ধের প্রভাব বাংলাদেশে পড়ছে উল্লেখ করে তিনি আরও বলেন, ‘বেহিসাবী না হয়ে মিতব্যায়ী হোন। শেখ হাসিনা’র দেখানো পথে এগিয়ে চলুন।’

এ সময় অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু, মহিলা ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি, ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মু. ফয়সাল বিন আহসান, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন ছবি, সহ-সভাপতি ও সাবেক কাউন্সিলর রমজান আলী খান, অধ্যক্ষ সাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইবনুল হাসান শাকিল, সরদার আবুল কালাম আজাদ, পৌর আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি ওমর ফারুক রানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুল হাসান বিপ্লব, সরকারি হাজী জামাল উদ্দিন ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান জুয়েল, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সুমন আহমেদ, হামিদুল ইসলাম, পৌর ছাত্রলীগের সভাপতি প্রভাষক হেলাল উদ্দিন খান, পৌর সচিব উত্তম কুমার সাহা, হিসাব রক্ষণ কর্মকর্তা নাজমুল হুদা কালু, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুর রহিম, ১ নং ওয়ার্ড কাউন্সিলর ইব্রাহীম হোসেন ইমরান, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম, ৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি সজল আহমেদ বাবু, স্থানীয় গণমাধ্যম কর্মী বৃন্দসহ সুশীল সমাজের প্রতিনিধি উপস্থিত ছিলেন।

ভাঙ্গুড়া পৌরসভার ৯টি ওয়ার্ডে ৭ কিলোমিটার রাস্তার বৈদ্যুতিক সড়কবাতি সংযোগ উদ্বোধনের পূর্বে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করেন পৌর আওয়ামী লীগ নেতা আলহাজ্ব খাইরুল ইসলাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x