দৈনিক চলনবিলের কথা
ঢাকাMonday , 16 December 2019
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

ভালুকায় বিজয় দিবস উদযাপন

chk24 a3
December 16, 2019 9:25 pm
Link Copied!

ময়মনসিংহের ভালুকায় ৪৮তম মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি হাতে নেয় উপজেলা প্রশাসন। সোমবার ভোর ৬টা ৩৫ মিনিটে ৩১ বার তোপধ্বনীর মধ্য দিয়ে দিবসের সূচনা করা হয়। পরে ভালুকা কেন্দ্রীয় স্মৃতিসৌধে উপজেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে শহীদদের ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি ও বেসরকারি ভবন ও প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন,  ভালুকা ডিগ্রি কলেজ মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল, ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মাঈন উদ্দিন।

তারপর জাতীয় পতাকাকে ছালাম প্রদর্শন করে কুচকাওয়াজে অংশ নেয় পুলিশ, আনসার, ভিডিপি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীবৃন্দ। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান স্থানীয় সাংসদ আলহাজ কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু, সংরক্ষিত নারী আসনের সাংসদ মনিরা সুলতানা মনি, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল, ভাইস-চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মডেল থানার অফিসার ইনচার্জ মাঈন উদ্দিন। পরে স্কুল কলেজের ছাত্র ছাত্রীরা শারীরিক কসরত ও খেলাধুলায় অংশ নেয়। দুপুরে উপজেলার হাসপাতাল ও এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন করা হয়। বাদ জোহর সকল শহীদদের জন্য বিশেষ দোয়া করা হয়।

বিকালে লেডিস ক্লাবে নারীদের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এরপর ভালুকা ডিগ্রী কলেজ মাঠে মুক্তিযোদ্ধা সংসদ বনাম উপজেলা পরিষদ ও পৌরসভার মাঝে এক প্রীতি ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়। সন্ধ্যায় উপজেলা পরিষদ মুক্ত মঞ্চে  আলোচনা সভা ও স্থানীয় বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x