দৈনিক চলনবিলের কথা
ঢাকাThursday , 17 September 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

ভোলায় করোনা সচেতনতা সৃষ্টিতে মাস্ক বিতরন করেছে ” রোটারি ক্লাব অব স্কাইলাইন “

Link Copied!

ভোলায় করোনা সচেতনতা সৃষ্টিতে মাস্ক বিতরন করেছে ” রোটারি ক্লাব অব স্কাইলাইন “

শিহাবুর রহমান শাকিব, ভোলা প্রতিনিধিঃ


ভোলায় করোনা ভাইরাস (covid-19) সংত্রমনরোধে জনসচেতনতা সৃষ্টিতে পথচারি, ব্যবসায়ী ও রিক্সাচালকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষকে মাস্ক বিতরন করেছে রোটারি ক্লাব অব স্কাইলাইন ঢাকা। বুধবার (১৭ সেপ্টম্বর) দুপুরে শহরের সদর রোডের বিয়ে বাজার চত্বরসহ বিভিন্ন পয়েন্টে এ মাক্স বিতরন করে ক্লাবটি।এ সময় সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুস, রেডক্রিসেন্ট সম্পাদক আজিজুল ইসলাম, প্রেসক্লাব সম্পাদক অমিতাভ অপু, আলীনগর ইউপি চেয়ারম্যান বশির আহমেদ, রোটারি ক্লাব অব স্কাইলাইন ঢাকার সভাপতি খাদিজা আকতার স্বপ্না, সমন্বয়কারি মেজবাহ উদ্দিন শিপু। এসময় আরো উপস্থিত ছিলেন বিয়ে বাজার প্রতিষ্ঠাতা মনিরুল ইসলাম, ডি বি সি নিউজ প্রতিনিধি অচিন্ত্য, আবৃত্তি শিপ্লি শারমিন জাহান শ্যামলী, দেশ টিভি প্রতিনিধি ছোটন সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।বক্তারা করোনা সংত্রমনরোধে রোটারি ক্লাবের কার্যক্রমটি প্রশংসনীয় উল্লেখ করে বলেন, করোনা ভাইরাসের ভয়াবহতা মাথায় রেখেই সবাইকে মাস্ক ব্যবহার করতে হবে। শুধু তাই নয়, নিজের পাশাপাশি অন্যকেও সেচতেন করতে হবে।
এরআগে বন্যায় ক্ষতিগ্রস্থদের চাষীদের মাছের পোনা বিতরন, শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপন কর্মসূচীসহ বিভিন্ন সেবামূলক কার্যক্রম চালিয়ে আসছে ক্লাবটি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x