দৈনিক চলনবিলের কথা
ঢাকাThursday , 8 October 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

ভোলায় গণধর্ষণ ও নারী নির্যাতন প্রতিবাদে ভোলা সচেতন নাগরিক কমিটির মানববন্ধন।

chk24 a3
October 8, 2020 3:47 pm
Link Copied!

ভোলায় গণধর্ষণ ও নারী নির্যাতন প্রতিবাদে ভোলা সচেতন নাগরিক কমিটির মানববন্ধন।

শিহাবুর রহমান শাকিব, ভোলা প্রতিনিধি।


নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার গণধর্ষণের আসামীদের শাস্তির দাবীতে ভোলা সচেতন নাগরিক কমিটির উদ্যােগে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায়
ভোলা শহরের কে জাহান মার্কেট এর সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনের উদ্যােত্তা জেলা সচেতন নাগরিক কমিটির সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি বলেন, ধর্ষকরা কোন দলের নয়, তাদের কোন দল নাই, তাদের পরিচয় তারা অপরাধী। এই সময় তিনি ভোলার আইনজীবীদের আহ্বান করেন যাতে তারা কোন ধর্ষকের পক্ষে মামলা পরিচালনা না করেন। ভোলার এই প্রতিবাদী বিবেক বলেন,ভোলার মানুষের অভিভাবক জননেতা তোফায়েল আহমেদ আপনাদের সাথে আছেন, তিনি দলমত উদ্ধে মানুষের উপকার করেন তবে কোন অপরাধী তার কাছে রেহাই পাবে না। আপনাদের কথা যদি পুলিশ প্রশাসন না শুনে তাহলে তার শরণাপন্ন হবেন। সচেতন নাগরিক কমিটির সভাপতি এডভোকেট নুরনবী কমিটির সভাপতিত্বে বক্তব্য রাখেন, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের আহ্বায়ক অভিনাশ নন্দী, জেলা কৃষকলীগ এর সভাপতি মামুন উর রশিদ, ভোলা জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ এর সাধারন সম্পাদক আনোয়ার পাশা বিপ্লব, এডভোকেট মনিরুল ইসলাম, এডভোকেট জুবলী বেগমপ্রমুখ। মানববন্ধনে বিভিন্ন রাজনৈতিক,সামাজিক সংগঠন একাত্মা প্রকাশ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x