দৈনিক চলনবিলের কথা
ঢাকাWednesday , 14 October 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

ভোলায় গ্রামীণ ব্যাংকের যোন প্রতিনিধির ঘুষ ও নারী কেলেংকারীর অভিযোগ

chk24 a3
October 14, 2020 9:43 pm
Link Copied!

ভোলায় গ্রামীণ ব্যাংকের যোন প্রতিনিধির ঘুষ ও নারী কেলেংকারীর অভিযোগ

এস আর শাকিব খান, ভোলা প্রতিনিধিঃ


ভোলায় গ্রামীণ ব্যাংকের যোন প্রতিনিধি অনিমেষ চন্দ্র বিশ্বাসের বিরুদ্ধে ঘুষ বাণিজ্য, হয়রানী ও নারী কেলেংকারীসহ নানা অভিযোগে করে সংবাদ সংম্মেলন করেছে ভূক্তভোগীরা।
মঙ্গলবার সন্ধ্যায় ভোলার শহরের সদর রোডে একটি পত্রিকা অফিসে এসে এ সংবাদ সম্মেলন করেন ভোলার যোনের কর্মরত ভুক্তভোগী প্রায় ২৫/৩০ জন কর্মী। সংবাদ সম্মেলনে গ্রামীণ ব্যাংকের কর্মচারী স‌মি‌তির জোন সভাপ‌তি ও চরফ্যাশন উপজেলার জিন্নাগড় শাখার সেকেন্ড অফিসার মো. ইমাম হোসেন বলেন,২০১৭ সালের মাঝামাঝি সময় অনিমেষ চন্দ্র বিশ্বাস গ্রামীণ ব্যাংক ভোলা যোন প্রতিনিধি দায়িত্ব গ্রহণ করেন। এ পর্যন্ত ভোলা যোনে কর্মরত ৬৭ জন সহকর্মীর কাছ থেকে গৃহ নির্মাণ লোন পাশের কথা বলে ১০/৪০ হাজার টাকা পর্যন্ত ঘুষ নিয়েছেন। সহকর্মীদের পছন্দের শাখায় বদলীর কথা বলে ২০/৬০ হাজার টাকা ঘুষ নিয়েছেন। এবং শাখা ব্যবস্থাপকদের ভালো শাখায় বদলীর লোভ দেখিয়ে যোনাল ম্যানেজারকে ম্যানেজের কথা বলে ২/৩ লাখ টাকা পর্যন্ত ঘুষ নিতেন। তিনি আরো অভিযোগ করেন বলেন, এক নারী সহকর্মীকে পছন্দের শাখায় বদলীর লোভ দেখিয়ে তার সাথে রাত কাটানোর জন্য তার বাসায় যেতে বলতেন। পরে বিষয়টি জানাজানি হলে অনিমেষ ও তার স্ত্রীসহ তৎকালীন যোনাল অফিসার ও অডিট অফিসারের হাতে পায়ে ধরে ওই নারী সহকর্মীর সাথে সমজোতা করেন। তার সকল দুর্নীতি ও অনিয়মের বিষয়ে কেউ মুখ খুললেই তাকে খারাপ যায়গায় বদলীসহ নানা হয়রানি করতেন। তাই তারা দ্রুত দুর্নীতিগ্রস্থ যোন প্রতিনিধি অনিমেষ চন্দ্র বিশ্বাসের অপসারণসহ তার বিরুদ্ধে সুষ্ঠু তদন্তের দাবি করেন ভুক্তভোগীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x