দৈনিক চলনবিলের কথা
ঢাকাSaturday , 2 July 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

মহারাষ্ট্রে নবনিযুক্ত মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডেকে বরখাস্ত

chk24 a3
July 2, 2022 9:47 am
Link Copied!

 

আন্তর্জাতিক নিউজ ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

 

দলবিরোধী কার্যক্রমের অভিযোগ এনে ভারতের মহারাষ্ট্রের নবনিযুক্ত মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে কে বরখাস্ত করেছেন শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরে। শপথ নেয়ার পরপরই এক চিঠির মাধ্যমে এ ঘোষণা দেন উদ্ধব ঠাকরে। যাতে উল্লেখ ছিলো- সাংগঠনিক ক্ষমতা প্রয়োগ করে শিন্ডে কে বরখাস্ত করার অধিকার রাখেন উদ্ধব ঠাকরে। চিঠিতে আরও বলা হয়, উদ্ধব ঠাকরে বলেছেন যে, একনাথ শিন্ডে “পার্টি বিরোধী কার্যকলাপে” লিপ্ত হয়েছেন এবং স্বেচ্ছায় তার সদস্যপদ ছেড়ে দিয়েছেন। সূত্র: এনডিটিভি

এর আগে শিবসেনার সংখ্যাগরিষ্ঠ নেতা হিসেবে নিজেকে দাবি করেন একনাথ শিণ্ডে। তিনি জানান, দলের অধিকাংশ কর্মকর্তার সমর্থন সরে এসেছে উদ্ধবের কাছ থেকে। তবে গণমাধ্যম বলছে, কাগজে কলমে উদ্ধব ঠাকরে এখনও দলটির প্রধান হওয়ায়, এ ঘোষণায় দলের পদ হারাবেন একনাথ। একনাথের পদ হারানোর খবরে তার ভক্ত সমর্থকরা কিছুটা হতাশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x