দৈনিক চলনবিলের কথা
ঢাকাMonday , 20 June 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

মার্সেলো-আলভেজকে তার ক্লাবে চান রোনালদো

chk24 a3
June 20, 2022 1:10 pm
Link Copied!

 

 

স্পোর্টস নিউজ ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

 

 

দানি আলভেস এবং মার্সেলো স্প্যানিশ লিগের কিংবদন্তি ফুটবলার। বার্সার ব্রাজিলিয়ান ডিফেন্ডার আলভেস সবচেয়ে বেশি শিরোপা জেতার রেকর্ড গড়েছেন। মার্সেলো রিয়াল মাদ্রিদের হয়ে সবচেয়ে বেশি শিরোপা ঘরে তুলেছেন। কিন্তু তাদের ক্যারিয়ারে রিয়াল-বার্সা এখন অতীত। দানির সঙ্গে বার্সার দ্বিতীয় অধ্যায় শেষ হয়েছে। ব্রাজিলের ৩৯ বছর বয়সী রাইট ব্যাক এখনও খেলতে চান। কারণ তার চোখ কাতার বিশ্বকাপে। তিনি ছয় মাসের চুক্তি চেয়েছিলেন বার্সার কাছে। কিন্তু কাতালান ক্লাবটি তাকে সেটাও দেয়নি। আলভেস এখন ফ্রি এজেন্টে আছেন। শীর্ষ পর্যায়ের ফুটবল চালিয়ে যাওয়ার আশায় ক্লাব খুঁজছেন।

ওদিকে রিয়ালের সঙ্গে ১৬ বছরের সম্পর্ক ছিন্ন হয়েছে মার্সেলোর। লস ব্লাঙ্কোসরা বিদায় বলেছেন সর্বকালের অন্যতম সেরা লেফট ব্যাককে। তবে ৩৪ বছর বয়সী তারকা খেলে যেতে চান ফুটবল। তার সামনেও কাতার বিশ্বকাপে সুযোগটা টিমটিম কর জ্বলছে। ফ্রি এজেন্টে থাকা ব্রাজিলের এই দুই তারকা ফুটবলারকে তার ক্লাব রিয়াল ভালাদোলিদে ভেড়াতে চান কিংবদন্তি ব্রাজিলিয়ান স্ট্রাইকার রোনালদো নাজারিও। দ্বিতীয় বিভাগ থেকে তার ক্লাব আবারও শীর্ষ পর্যায়ে ফিরেছে। রোনালদোর সঙ্গে ওই দুই তারকার ব্যক্তিগত সম্পর্ক ভালো বলেই চুক্তি সম্ভব বলে মনে করা হচ্ছে।

 

 

ব্রাজিলিয়ান সংবাদ মাধ্যম ইউওএল স্পোর্টস দাবি করেছে, দানি আলভেসের সঙ্গে চুক্তি করা সহজ হতে পারে ভালাদোলিদ প্রেসিডেন্ট রোনালদোর জন্য। বেতন নিয়েও খুব একটা দর কষাকষির দরকার পড়বে না। তবে মার্সেলোকে দলে ভেড়াতে নিয়ে থাকবে সংকট। কারণ তার সামনে আরও অনেকগুলো চুক্তির প্রস্তাব আছে।

 

 

এর মধ্যে সিরি আ’ লিগ জেতা এসি মিলান অন্যতম। দলটির হয়ে চ্যাম্পিয়ন্স লিগ খেলার এবং শীর্ষ পর্যায়ে নিজেকে প্রমাণ করার সুযোগ হাতছাড়া নাও করতে পারেন মার্সেলো। এছাড়া ইউরোপের মধ্যে তুরস্কের ফেনারবেহরস তাকে দলে চায়। প্রস্তাব আছে সৌদি ও কাতারের ক্লাবের থেকেও।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x