দৈনিক চলনবিলের কথা
ঢাকাThursday , 19 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

মালিকানা কিনে বেকহামের ক্লাবে যাবেন মেসি!

chk24 a3
May 19, 2022 11:26 am
Link Copied!

 

স্পোর্টস নিউজ ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

 

প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) পর্ব শেষ করেই হয়তো বার্সেলোনায় ফিরছেন না লিওনেল মেসি। জানা গেছে, পিএসজির সঙ্গে আগামী বছর চুক্তি শেষ করে স্পেনে না এসে মেসি চলে যাবেন যুক্তরাষ্ট্রে। মার্কিন মুলুকে মেজর লিগ সকারেরর (এমএলএস) ক্লাব ইন্টার মায়ামির হয়ে খেলবেন মেসি। মায়ামিতে শুধু খেলোয়াড় হিসেবেই যাবেন না আর্জেন্টাইন তারকা ক্লাবটির মালিকানাও কিনে নেবেন বলে জানা গেছে।

 

মেসির আগামী বছর মায়ামিতে যাওয়ার খবরটি জানিয়েছে ডিরেক্টটিভি স্পোর্টসের অ্যালেক্স ক্যান্ডেল। এই সূত্র জানাচ্ছে, মায়ামির ৩৫ শতাংশ শেয়ার কিনতে যাচ্ছেন মেসি, যার মূল্য হবে ২০০ মিলিয়ন ডলার। মেসিই অবশ্য প্রথম খেলোয়াড় নন, যিনি ইন্টার মায়ামির সঙ্গে যুক্ত। ইংলিশ কিংবদন্তি ডেভিড বেকহামের মালিকানাও আছে ইন্টার মায়ামিতে।

 

 

মেসি যদি শেষ পর্যন্ত এমএলএসে আসেন, সেটি ফুটবল বিশ্বের জন্য বড় ধরনের খবরই হবে। ক্যারিয়ারের শেষ দিকে ২০২২ ফিফা বিশ্বকাপ জয়ী ও ২০০৯ ফিফা কনফেডারেশন্স কাপের সর্বোচ্চ গোলদাতা এবং টূর্নামেন্ট সেরা খেলোয়াড় ব্রাজিলিয়ান প্লে-মেকার রিকার্ডো কাকা, ইব্রাহীমোভিচ, থিয়েরি অঁরি, ওয়েইন রুনির মতো তারকারাও খেলেছেন এই লিগে।

 

 

যুক্তরাষ্ট্রে বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেও রেখেছেন লিওনেল মেসি। গত ফেব্রুয়ারিতে মেসিকে নিয়ে ইন্টার মায়ামির মালিকদের একজন এবং নির্বাহী পরিচালক বলেছিলেন, ‘লিওনেল মেসি বিশ্বের সেরা খেলোয়াড়দের মধ্যে একজন। আমার বিশ্বাস, ডেভিড (বেকহাম) এর সঙ্গে তার ভালো সম্পর্ক রয়েছে। যদি মেসি পিএসজি ছাড়ে, তবে তাকে আমরা ইন্টার মায়ামিতে খেলতে দেখতে চাইব।’

 

 

পরিবার নিয়ে যুক্তরাষ্ট্রে থাকতে এরই মধ্যে বাড়িও কিনে ফেলেছেন মেসি। ফ্লোরিডার বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনতে আর্জেন্টাইন অধিনায়কের খরচ পড়েছে ৮০ কোটি টাকা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x