দৈনিক চলনবিলের কথা
ঢাকাSaturday , 3 April 2021
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

মাস্ক না পরায় দিনাজপুরের খানসামায় ৭ জনকে জরিমানা

Link Copied!

মাস্ক না পরায় দিনাজপুরের খানসামায় ৭ জনকে জরিমানা

চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুর জেলা প্রতিনিধি


মাস্ক না পরায় খানসামায় ৭ জনকে জরিমানা করা হয়েছে। মাস্কের ব্যবহার নিশ্চতকরণে সচেতনতাম‍ূলক কার্যক্রম ও মোবাইল কোর্ট পরিচালনা করে দিনাজপুরের খানসামায় ৭ জনের কাছ থেকে তিন হাজার পাঁচশত টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।
২ এপ্রিল শুক্রবার সকালে খানসামা উপজেলার খানসামা বাজার, চৌরঙ্গী বাজার ও পাকেরহাটে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে স্বাস্থ্যবিধি অমান্য করে মাস্ক ব্যবহার না করায় ৭ জনকে জরিমানা করেছেন খানসামা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আহমেদ মাহবুব-উল-ইসলাম।

খানসামা ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আহমেদ মাহবুব-উল-ইসলাম জানান, করোনা প্রতিরোধে জনসাধারণের মাঝে মাক্স বিতরণ করছি পাশাপাশি জরিমানা করছি সচেতনতা বৃদ্ধির জন্য। সবাইকে বিশেষ ভাবে অনুরোধ করছি মাক্স পরিধান করুন তারপর স্বাস্থ্যবিধি মেনে বাইরে কাজ করুন।
করোনা দিন দিন মারাত্বক আকার ধারণ করছে।
সরকার ঘরের বাইরে মাস্ক পরা বাধ্যতামূলক করলেও নানা অজুহাতে অনেকে মাস্ক ব্যবহার করছেন না। সরকারী নির্দেশ মেনে চলুন, নিজে ও অন্যকে সেফ থাকার জন্য সাহায্য করুন। মাক্স ছাড়া বাইরে বের হলে মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানসহ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পরবর্তীতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x