দৈনিক চলনবিলের কথা
ঢাকাThursday , 12 December 2019
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

মীরসরাইয়ে শাহ্জালাল ব্যাংকের ১৩১তম শাখা

chk24 a3
December 12, 2019 4:10 pm
Link Copied!

চট্টগ্রামের মীরসরাইয়ে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ১৩১তম শাখা হিসেবে মীরসরাই শাখার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়েছে।বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) ব্যাংকের পরিচালক আলহাজ্ব মোঃ সানাউল্লাহ সাহিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত শাখার উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম। অনুষ্ঠানে জিপিএইচ গ্রুপের চেয়ারম্যান ও জিপিএইচ ইস্পাত লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ জাহাঙ্গীর আলম এবং নাহার এগ্রো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ রকিবুর রহমান (টুটুল) বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের চট্টগ্রাম আঞ্চলিক প্রধান জনাব খন্দকার রফিক উজ জামান, আগ্রাবাদ শাখার ব্যবস্থাপক জনাব রাশেদ সারওয়ার, জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশন এর প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা (সিমু), মীরসরাই পৌরসভার সাবেক পৌর প্রশাসক জনাব আজহারুল হক চৌধুরী, মীরসরাই শাখার ব্যবস্থাপক জনাব মোহাম্মদ শরীফুল ইসলামসহ ব্যাংকের গ্রাহক, শুভানুধ্যায়ী ও ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ সানাউল্লাহ সাহিদ বলেন, মীরসরাই এই চট্টগ্রাম জেলার অন্যতম বাণিজ্যিক গুরুত্বপূর্ণ এলাকা। শাহ্জালাল ইসলামী ব্যাংক মীরসরাই এলাকায় অধিক পরিমাণে বিনিয়োগ করে অত্র এলাকার অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখবে বলে তিনি আশা পোষণ করেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম বলেন, দেশের অর্থনীতিকে বেগবান করা এবং অধিকহারে জনগণকে ব্যাংকিং সেবার আওতায় আনয়নের লক্ষ্যেই শাহ্জালাল ইসলামী ব্যাংক নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বিভিন্ন এলাকায় গ্রাহকদের চাহিদার প্রেক্ষিতে নতুন শাখা সম্প্রসারণের কাজ অব্যাহত রাখা হয়েছে।

বিশেষ অতিথি হিসেবে জিপিএইচ গ্রুপের চেয়ারম্যান ও জিপিএইচ ইস্পাত লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ জাহাঙ্গীর আলম বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক একটি আন্তর্জাতিক মানের ব্যাংক। এই ব্যাংকের প্রদত্ত সকল সেবায় আমরা অত্যন্ত সন্তুুষ্ট।

নাহার এগ্রো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ রকিবুর রহমান (টুটুল) বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংকের সব প্রডাক্ট অত্যন্ত আকর্ষণীয়। আমরা আশা করবো শাহ্জালাল ইসলামী ব্যাংক এই মীরসরাই এলাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে শ্রমঘন শিল্পে বিনিয়োগ আরো অধিক পরিমাণে বৃদ্ধি করবে। এতে করে দেশের বেকার সমস্যা কিছুটা হলেও দূরীভূত হবে।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x