দৈনিক চলনবিলের কথা
ঢাকাSunday , 20 September 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

মেহজাবিন কি সিনেমায় আসছেন?

chk24 a3
September 20, 2020 3:48 pm
Link Copied!

মেহজাবীন চৌধুরী সিনেমায় আসছেন তার ভক্তদের এমন প্রত্যাশা বহুদিনের। তার সিনেমা আস নিয়ে অনেক খবরও প্রকাশ হয়েছে। কিন্তু মেহাজাবিন জানিয়েছেন তিনি এই মুহূর্তে সিনেমায় আসছেন না। 

বিনোদন প্রতিবেদক দৈনিক চলনবিলের কথা   


সম্প্রতি ছড়িয়েছে মেহজাবীন শিগগিরই সিনেমায় আসছেন। আর সেই ছবির নাম ‘জায়া’। খবরটি বেশ চমক তৈরি করেছিল মেহজাবীনের ভক্তদের মাঝে।
তবে মেহজাবীন শনিবার (১৯ সেপ্টেম্বর) গণমাধ্যমকে জানিয়েছেন, তার সিনেমা করা নিয়ে সংবাদটি সম্পূর্ণ ভুল। তিনি এই মুহূর্তে সিনেমায় আসার কথা ভাবছেন না।
তবে সেই আনন্দ স্থায়ী হচ্ছে না আপাতত। আজ শনিবার (১৯ সেপ্টেম্বর) মেহজাবীন গণমাধ্যমকে জানিয়েছেন, তার সিনেমা করা নিয়ে এবারের প্রকাশিত সংবাদটিও ভুল। তিনি এ মুহূর্তে সিনেমায় করার কথা ভাবছেন না। আর “জায়া” নিয়ে তিনি বলেন, ‘জায়া’ ৯০ মিনিটের একটি টেলিফিল্ম। ৪০ মিনিটের নয় বলেই এটিকে নাটক বলা হচ্ছে না। তবে এটা কোনো পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নয়। তিনি একে সিনেমা বলতে চান না।
ভক্ত-অনুরাগীদের প্রত্যাশা পূরণে সিনেমায় অভিনয় করা নিয়ে তিনি বলেন, ‘এটা আসলে আমি নিজেও জানিনা কখনো সিনেমা করব কিনা। ভালো গল্প হলে, বিশেষ কিছু মনে হলো অবশ্যই করবো। তাছাড়া বর্তমানে যে অবস্থা সিনেমায় অভিনয়ের আগ্রহ পাই না। দেখা যাক। সত্যিকথা বলতে আমি ভাবি যে নাটকে নানামাত্রিক গল্পের বৈচিত্রময় চরিত্রে কাজ করছি। সিনেমায় গিয়ে যদি ভিন্ন কিছু দেখাতে না পারি তাহলে তো সেটা করে লাভ নেই।’
এদিকে জানা গেছে, ‘জায়া’ নির্মিত হতে যাচ্ছে ভারতীয় একটি ওটিটি প্ল্যাটফর্মের জন্য। এখানে মেহজাবীনের বিপরীতে থাকবেন আফরান নিশো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x