দৈনিক চলনবিলের কথা
ঢাকাTuesday , 6 October 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

যশোরের মশিয়াহাটীতে জলাবদ্ধতা নিরসনে হাটুপানিতে নেমে মানববন্ধন

chk24 a3
October 6, 2020 5:08 pm
Link Copied!

যশোরের মশিয়াহাটীতে জলাবদ্ধতা নিরসনে হাটুপানিতে নেমে মানববন্ধন

মোঃ কামাল হোসেন যশোর জেলা প্রতিনিধি


যশোর জেলার অভয়নগর, মনিরামপুর সহ বেশকিছু এলাকা পানিবন্ধি হয়ে আছে। যেকারণে এসব পানিবন্ধি এলাকার লোকজন কর্মহীন, অসহায় জীবন-যাপন করছে। তবে এ ভোগান্তির শিকার তারা প্রতিবছর হয়ে থাকে।

তাদের দাবি প্রতিবছর জলাবদ্ধতা নিরসনে বাজেট প্রকল্প পাশ হয়ে আসলেও এর কোনো উন্নয়ন হয়নি এখনো।

পানিবন্দি এলাকার সকল মানুষের কথা হচ্ছে যদি ভবদহ, বিল কপালিয়া, আমডাঙ্গার খাল ভালোভাবে সংস্কার করা হয়ে তবে হয়ত তাদের আর পানিবন্ধি হয়ে থাকতে হবে না।

এসব কথা চিন্তা করে “ভবদহ পানি নিষ্কাশন সংগ্রাম কমিটি” যশোর জেলার অভয়নগরের মশিয়াহাটীতে মশিয়াহাটী বহুমূখী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে হাটুপানির ভিতর দাড়িয়ে একটি মানববন্ধনের আয়োজন করে৷ এই “ভবদহ পানি নিষ্কাশন সংগ্রাম কমিটি” শুরু থেকেই পানিবন্ধি এলাকার মানুষের জন্য কাজ আসছে নিঃস্বার্থ ভাবে। এসময় উপস্থিত ছিলেন “ভবদহ পানি নিষ্কাশন সংগ্রাম কমিটি” সভাপতি, সম্পাদক ও অন্যান্য বিশেষ ব্যক্তিবর্গ। এছাড়াও উপস্থিত ছিলেন পানিবন্দি এলাকার প্রায় ৮ শতাধিকের বেশি মানুষ।
যাদের সকলের প্রাণের দাবি যেন ভবদহ, বিল কপালিয়া ও আমডাঙ্গার খাল সংস্কার করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x