দৈনিক চলনবিলের কথা
ঢাকাFriday , 16 October 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

যশোরে গৃহবধূর আত্মহত্যা, প্ররোচনার অভিযোগে থানায় মামলা

Link Copied!

যশোরে গৃহবধূর আত্মহত্যা, প্ররোচনার অভিযোগে থানায় মামলা

মোঃ কামাল হোসেন, যশোর জেলা প্রতিনিধি:


গৃহবধূ সোনিয়া খাতুন (২১) কে আত্মহত্যার প্ররোচনা অভিযোগে জামাতাসহ তিনজনের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় আসামী করা হয়েছে,যশোর সদর উপজেলার জগন্নাথপুর গ্রামের সালাম মোল্যার ছেলে রাকিবুল ইসলাম, মৃত আখের আলী মোল্যার ছেলে সালাম মোল্যা ও সালাম মোল্যার স্ত্রী মোছা আবেদা বেগম।

ঘটনাটি সদর উপজেলার জগন্নাথপুর গ্রামের।

খুলনা কেএমপির সোনাডাঙ্গা থানার বানরগাতী হাজী ইসমাইল কলোনী কাশেমাবাদ লেন এলাকার মৃত আব্দুল ওয়াহিদ এর ছেলে আবুল কালাম বাদি হয়ে কোতয়ালী মডেল থানায় গত ১২ অক্টোবর মামলা দায়ের করেন।

তিনি মামলায় বলেছেন, তার মেয়ে সোনিয়া খাতুন (২১) এর সাথে রাকিবুল ইসলামের প্রেমের সম্পর্কে গত ১৬ জুন বিয়ে করে। বিয়ের পর রাকিবুল ইসলামের মা বাবা সোনিয়া খাতুনকে ছেলের বউ হিসেবে মেনে না নেওয়ায় রাকিবুল হাসান সোনিয়াকে নিয়ে কখনও নিজের বাড়িতে আবার কখনও শ্বশুর বাড়িতে বসবাস করে। রাকিবুল ইসলাম সোনিয়াকে তার মা বাবার প্ররোচনায় আত্মহত্যার প্ররোচনা করে। গত ১১ অক্টোবর রাত সোয়া ৮ টায় সোনিয়া খাতুন স্বামীর বাড়িতে পরনের ওড়না দিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে আত্মহত্যার চেষ্টা করে। বাড়ির লোকজন টের পেয়ে দ্রুত উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x