দৈনিক চলনবিলের কথা
ঢাকাTuesday , 22 September 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

যশোর উপশহরের ইমু হত্যার আসামী আটক

chk24 a3
September 22, 2020 7:30 pm
Link Copied!

যশোর উপশহরের ইমু হত্যার আসামী আটক

মোঃ কামাল হোসেন যশোর জেলা প্রতিনিধি


যশোর উপশহরের এহসানুল হক ইমু হত্যা মামলার অন্যতম পলাতক আসামী আসিফ হোসেন (২০) কে আটক করেছে যশোর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

আটক আসিফ শহরের পুরাতন কসবার বিবি রোড আমবাগান এলাকার বাবু হোসেনের ছেলে।

তদন্ত তাদারকি কর্মকর্তা ও পিবিআই যশোর ইউনিট ইনচার্জ রেশমা শারমিন জানান, গত ২৩ জুন ইমু হত্যার তদন্তভার গহণ করে পিবিআই। রহস্য উদঘাটনের জন্য তদন্ত অব্যাহত রাখেন তদন্তকারী কর্মকর্তা এসআই হাশিস দাস। রোববার (২০ সেপ্টেম্বর) তার নেতৃত্বে একটি অভিযানিক দল মামলার অন্যতম পলাতক আসামী আসিফকে গ্রেফতার করতে সক্ষম হয়। এদিন তাকে সদর উপজেলার সাতমাইল নওদাগা গ্রাম থেকে মামা লিটন হোসেনের বাড়ি থেকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদে সে হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বাীকার করে।

উল্লেখ্য, যশোর কোতয়ালি মডেল থানায় গত ২২ জুন বিপিসি ৩০২/৩৪ ধারায় একটি হত্যা মামলা রুজু হয়। মামলা নং- ৫৪। সে মোতাবেক ধৃত আসামিকে সাইফুদ্দীন হোসাইনকে জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করা হলে  ১৬৪ ধারা মোতাবেক আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। মামলাটি তদন্তাধীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x