দৈনিক চলনবিলের কথা
ঢাকাThursday , 17 September 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

যশোর কেশবপুরে ভ্রাম্যমাণ আদালতে ৪ ব্যবসায়ীকে জরিমানা

chk24 a3
September 17, 2020 12:28 am
Link Copied!

যশোর কেশবপুরে ভ্রাম্যমাণ আদালতে ৪ ব্যবসায়ীকে জরিমানা

মোঃ কামাল হোসেন যশোর জেলা প্রতিনিধি


যশোরের কেশবপুরে ভ্রাম্যমাণ আদালত ৪ পিয়াজ ব্যবসায়ীকে অর্থ দন্ড প্রদান করেছেন। কেশবপুর পৌর পাইকারি কাঁচা বাজারে পেঁয়াজের বাজার নিয়ন্ত্রণে বুধবার সকালে কেশবপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইরুফা সুলতানা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আড়ৎ মালিক জনি মিয়া, মিজানুর রহমান, জিয়াউর রহমান ও ইমরানকে অর্থ দন্ড প্রদান করেছেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, কেশবপুর পৌর পাইকারি কাঁচা বাজারের যে সকল আড়ৎ মালিক পেঁয়াজের ক্রয় মূল্য রশিদ দেখাতে পারেননি অথচ পাইকারিতে পেঁয়াজের মূল্য ৮০ থেকে ৮৫ টাকা বিক্রি করছেন। তাদেরকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ (ধারা ৩৮, ৪৩) এ জরিমানা করা হয়। এসময় আড়ৎ মালিক জনি মিয়াকে ১০০০ টাকা, মিজানুর রহমানকে ১০০০ টাকা, জিয়াউর রহমানকে ২০০০ টাকা ও ইমরানকে ২০০০ টাকা জরিমানা প্রদান করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x