দৈনিক চলনবিলের কথা
ঢাকাSaturday , 10 October 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

যশোর চৌগাছায় উপ-নির্বাচনে সিদ্দিক কাউন্সিলর নির্বাচিত-

chk24 a3
October 10, 2020 10:44 pm
Link Copied!

যশোর চৌগাছায় উপ-নির্বাচনে সিদ্দিক কাউন্সিলর নির্বাচিত-

মোঃ কামাল হোসেন যশোর জেলা প্রতিনিধি


যশোরের চৌগাছা পৌরসভার ৪নং ওয়ার্ডের উপ-নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য সিদ্দিকুর রহমান পাঞ্জাবী মার্কা নিয়ে ৬৩১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন টেবিলল্যাম্প মার্কা নিয়ে মোহাম্মদ আলী খোকন। তিনি পেয়েছেন ১৩০ ভোট। এছাড়া ডালিম মার্কা নিয়ে আহাদুল ইসলাম নজরুল পেয়েছেন ৫৩ ভোট, পানির বোতল মার্কা নিয়ে শাহাবুদ্দীন পেয়েছেন ৪০ ভোট, ব্লাকবোর্ড মার্কা নিয়ে উবায়দুল ইসলাম ফন্টু পেয়েছেন ২২ ভোট এবং উট মার্কা নিয়ে জাফর ইকবাল পেয়েছেন ৭ ভোট।

শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ভোট গ্রহণ চলে।

এরআগে ২০১৫ সালের ৩০ ডিসেম্বরের নর্বাচনে সিদ্দিকুর কাউন্সিলর নির্বাচিত হন। ২০১৯ সালে ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হতে তিনি পদত্যাগ করলে উপ-নির্বাচনে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন অর রশীদ নির্বাচিত হন।

কয়েক মাসের মধ্যেই তিনি মারা যান অন্যদিকে সিদ্দিকুর রান ভাইস চেয়ারম্যান পদে পরাজিত হন। ফলে আবারো উপ- নির্বাচনে প্রাথী হন সিদ্দিকুর রহমান। নির্বাচনের ভোট গ্রহণের দিন ছিল ২৯ মার্চ। কিন্তু করোনা অতিমারির জন্য দেশে সাধারণ ছুটি ঘোষণা হলে ভোট গ্রহণ স্থগিত হয়ে যায়। পরে ১০ অক্টোবর ভোট গ্রহণের দিন নির্ধারন করে নির্বাচন কমিশন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x