দৈনিক চলনবিলের কথা
ঢাকাTuesday , 10 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

রংপুরে ছদ্মবেশে প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে ধরা

chk24 a3
May 10, 2022 7:22 am
Link Copied!

 

রংপুর (জেলা) প্রতিনিধি

 

রংপুর নগরীর একটি ছাত্রী মেসে ঢোকার সময় বোরকা পরিহিত এক যুবককে আটক করেছে এলাকাবাসী। সোমবার (৯ মে) রাতে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সংলগ্ন চকবাজার কামারের মোড় নামক এলাকার একটি ছাত্রী মেসে এমন ঘটনা ঘটে। এলাকাবাসী সূত্রে জানা যায়, ৯ মে (সোমবার) আনুমানিক রাত ১০টার দিকে বোরকা পরিহিত একজন ছাত্রীনিবাসে ঢুকছেন। কিন্তু মেসে ঢুকার সময় তার গতিবিধি দেখে সন্দেহ ছিল। এ সময় ওই বোরকা পরিহিতাকে ধরে স্থানীয় জনতা। পরবর্তীতে বোরকা পরিহিত অবস্থায় সে পুরুষ কণ্ঠে কথা বললে ছদ্মবেশ ধারণের বিষয়টি বুঝতে পান উপস্থিত জনতা। এ সময় তারা উত্তেজিত হয়ে ওই যুবকের পরিহিত বোরকা টেনে হেঁচড়ে খুলে ফেলে তাকে মারধর করে। পরে খবর পেয়ে সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থল থেকে ছদ্মবেশে ছাত্রীনিবাসে ঢোকার চেষ্টা করা ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায়।

 

 

রংপুর মেট্রোপলিটন তাজহাট থানা পুলিশের উপ-পরিদর্শক আতিকুর রহমান চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ছদ্মবেশে মেসে ঢুকতে যাওয়া ওই যুবকের নাম আটক মইনুল ইসলাম‌। বাড়ি রংপুরের পীরগঞ্জে। ছদ্মবেশ নিয়ে সে ওই ছাত্রীনিবাসে থাকা তার পূর্ব পরিচিত একজনের সঙ্গে দেখা করতে এসেছিলেন। এই ঘটনায় বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ছাত্রীকেও জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

 

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে আটক দুজনের মধ্য প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানা যায়। তবে তাদের কারো প্রতি কারো কোনো অভিযোগ ছিল না। জিজ্ঞাসাবাদ শেষে আটক যুবককে তার আত্মীয়ের জিম্মায় ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া মেয়েটিকে একজন শিক্ষকের জিম্মায় দেওয়া হয়েছে। মেয়েটি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x