দৈনিক চলনবিলের কথা
ঢাকাThursday , 13 May 2021
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

রমানাথপুরসহ কয়েকটি গ্রামের অর্ধশত পরিবার পেলো  ঈদ সামগ্রী উপহার

Link Copied!

রমানাথপুরসহ কয়েকটি গ্রামের অর্ধশত পরিবার পেলো  ঈদ সামগ্রী উপহার

নিজস্ব প্রতিবেদক দৈনিক চলনবিলের কথা


ঈদুল ফিতর উপলক্ষে পাবনা জেলা ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ ইউনিয়নের রমানাথপুরসহ কয়েকটি গ্রামের অর্ধশত পরিবারের মাঝে যাকাতের টাকায় ঈদ সামগ্রী উপহার (মুরগী ২ কেজি,চাউল ৩কেজি, তৈল ১লিটার,আলু ১ কেজি,পিয়াজ ১ কেজি,পোলার চাউল ১ কেজি,দুধ ২ প্যাকেট, চিনি ১কেজি , সেমাই ১ প্যাকেট)

এর প্যাকেজ পৌঁছে দেওয়া হয়েছে।ডাঃ মোঃ মিজানুর রহমান চৌধুরীর অর্থায়নে এবং রমানাথপুর যুব সংঘ পরিষদের সভাপতি মোঃ জোবায়ের আকন্দের সার্বিক তত্বাবধানে ও সহযোগিতায় বুধবার ঈদ সামগ্রী উপহার বিতরণ করা হয়।

এ ঈদ উপহার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন জনাব জোবায়ের আকন্দ সভাপতি  যুব সংঘ বাকি বিল্লাহ পরিষদ,দৈনিক চলনবিলের কথার সম্পাদক ও প্রকাশক আর এস আই সাগর, উক্ত গ্রামের মোঃ মহিদ আলী প্রাং ,ইউনুস আলী প্রাং,নেক্কার আলী,আনোয়ার হোসেন, মাহাম হোসেন,আঃ আজিজ সহ আরো অনেকে। সার্বিক ব্যাবস্থাপনায় ডাঃ মোঃ মিজানুর রহমান চৌধুরী ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x