দৈনিক চলনবিলের কথা
ঢাকাTuesday , 24 November 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

রাণীশংকৈলে চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান আসামি মুসা মাস্টার গ্রেফতার

chk24 a3
November 24, 2020 11:09 pm
Link Copied!

রাণীশংকৈলে চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান আসামি মুসা মাস্টার গ্রেফতার

মাহাবুব আলম রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধি


ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় জমি সংক্রান্ত হত্যা মামলার প্রধান আসামি মুসা মাস্টার (৪৮) কে প্রায় ৪ মাসের মাথায় গত ২৩ নভেম্বর সোমবার গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ।
আসামী মুসা রাণীশংকৈল উপজেলার ভরনিয়া
সম্পদবাড়ি গ্রামের মৃত দবিরউদ্দিনের ছেলে।
তাকে ঢাকা শাহাবাগ এলাকার মৎস ভবনের সামনে থেকে গ্রেফতার করা হয়।

পরদিন ২৪ নভেম্বর মঙ্গলবার রাণীশংকৈল থানার এ মামলার তদন্তকারি অফিসার আব্দুল লতিফ শেখ, তাঁর সঙ্গীয় এস আই আহসান হাবিব, এ এস আই আমজাদ হোসেন ফোর্সসহ আসামীকে সংগে করে রাণীশংকৈল থানায় নিয়ে আসেন। এ দিনিই সন্ধায় রাণীশংকৈল থানার সভাকক্ষে সিনিয়র সহকারি পুলিশ সুপার ( সার্কেল) তোফাজ্জল হোসেন এ বিষয়ে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে লিখিত তথ্য প্রদান করেন। এ সময় থানার ওসি এস এম জাহিদ ইকবাল, ওসি (তদন্ত) আব্দুল লতিফ শেখ, অন্যান্য কর্মকর্তা, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত: গত ০৬- ০৮- ২০২০ খ্রিঃ তারিখ সকালে জমি সংক্রান্ত বিরোধে উভয় পক্ষের সংঘর্ষে প্রায় ২০ জন আহত হয়। আশংকাজনক অবস্থায় জাহাঙ্গীর আলম (৩৫) কে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে সে মারা যায়। এ নিয়ে ঐ দিনেই রাণীশংকৈল থানায় ইসমাইল হোসেন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় ইতিপূর্বে মুসা ছাড়াও ১৫ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x