দৈনিক চলনবিলের কথা
ঢাকাMonday , 12 October 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

রাণীশংকৈল ধর্মগড় ইউনিয়নের পরিত্যক্ত অবস্থায় ১৪০ বোতল ফেনসিডিল উদ্ধার

chk24 a3
October 12, 2020 9:08 pm
Link Copied!

রাণীশংকৈল ধর্মগড় ইউনিয়নের পরিত্যক্ত অবস্থায় ১৪০ বোতল ফেনসিডিল উদ্ধার

মাহাবুব আলম রাণীশংকৈল ঠাকুরগাঁও প্রতিনিধি ।


ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল ধর্মগড় ইউনিয়নের চেংমারী (ভাউলবস্তি) গ্রামের পূর্ব পার্শ্বে কাঁচা রাস্তার ছোট ব্রিজের উপর হতে একটি চটের বস্তার ভেতর থেকে ৩ _টা ৪৫ মিনিটে ১৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে রাণীশংকৈল থানা পুলিশ ।

১২ অক্টোবর সোমবার থানা সুত্রে মতে জানা গেছে এস আই খাজিম উদ্দিন সহ তার সহকর্মী এক মামলা তদন্তের জন্য ধর্মগড় ইউনিয়নে গিয়েছিল এমন অবস্থায় চেংমারী ভাউলবস্তি গ্রামের পূর্বপাশে কাঁচা রাস্তা হতে ছোট্ট ব্রিজের উপর পরিত্যক্ত অবস্থায় একটি চটের বস্তা সহ থানায় নিয়ে আসা হয় ।

ধারণা করা হয়েছে মাদককারি পুলিশ দেখে পালিয়ে যায় । কিন্তু মাদক গুলো নিয়ে পালাতে পারেনি , এমন অবস্থায় পুলিশ কর্মকর্তারা চটের বস্তা সহ উদ্ধার করে থানায় নিয়ে আসা । জিডিমূলে উদ্ধারকৃত ফেন্সিডিল জেলা কোর্টে প্রেরণ করা হবে বলে জানান তদন্তকারী কর্মকর্তা এস আই খাজিমউদ্দিন।

এ বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x