দৈনিক চলনবিলের কথা
ঢাকাSaturday , 30 January 2021
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

রাণীশংকৈল পৌর নির্বাচনে নৌকা আ’লীগের ৫ বিদ্রোহী প্রার্থী বহিস্কার

chk24 a3
January 30, 2021 4:46 pm
Link Copied!

রাণীশংকৈল পৌর নির্বাচনে নৌকা আ’লীগের ৫ বিদ্রোহী প্রার্থী বহিস্কার

মাহাবুব আলম রানীশংকৈল (ঠাকুরগাঁও )প্রতিনিধি


ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌর সভার নির্বাচনে দলীয়ভাবে মনোনয়ন না পেয়ে নৌকা বিদ্রোহী প্রার্থী হওয়ায় ৫ জনকে বহিষ্কার করেছে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ।

শুক্রবার (২৯ জানুয়ারি) রাতে জেলা সভাপতি মুহাম্মদ সাদেক কুরাইশী ও সাধারণ সম্পাদক দীপক কুমার রায়”র স্বাক্ষরিত চিঠি রাণীশংকৈল উপজেলা আ” লীগ সভাপতি সইদুল হক ও সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহমেদ”র বরাবরে প্রেরণ করা হয়। আ” লীগ বহিষ্কৃতরা প্রার্থীরা হলেন- পৌর আ” লীগের সাধারণ সম্পাদক রফিউল ইসলাম, পৌর আ” লীগের সদস্য ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সাধন বসাক, পৌর আ” লীগের সাবেক সদস্য ইসতেখার আলম, পৌর আ” লীগের সদস্য রুকুনুল ইসলাম ডলার এবং উপজেলা আ” লীগের সদস্য বর্তমান মেয়র আলমগীর সরকার।

জেলা আ” লীগ সূত্রে জানা যায়, ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য রাণীশংকৈল পৌর নির্বাচনকে সামনে রেখে আ” লীগের মোট আটজন সদস্য মনোনয়ন পত্র দাখিল করেন। তবে দলীয়ভাবে নৌকা মনোনয়ন পান মোস্তাফিজুর রহমান (মোস্তাক)। বাকি ৭ প্রার্থী বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়ন বহাল রাখেন।

এরই প্রেক্ষিতে নৌকার বিদ্রোহী ৭জন প্রার্থীর মধ্যে ৫ জন উপজেলা আ” লীগ ও পৌর আ” লীগে থাকায় তাদের বহিষ্কার করেছে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ।
বাকি ২ জন বিদ্রোহী প্রার্থী- যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল খালেক ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নওরোজ কাউসার কানন আওয়ামী লীগের সহযোগী সংগঠনে থাকায় তাদের বহিষ্কারের সুপারিশ করে কেন্দ্রীয় কমিটিতে চিঠি পাঠিয়েছে জেলা আওয়ামী লীগ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x