দৈনিক চলনবিলের কথা
ঢাকাSunday , 15 December 2019
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

লিভারপুলের ১০ পয়েন্টের লিড

chk24 a3
December 15, 2019 9:41 am
Link Copied!

লিভারপুলের ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ জোড়া গোল করেছেন। অ্যানফিল্ডে তার জোড়া গোলে ভর করে লিভারপুল ২-০ ব্যবধানে হারিয়েছে পয়েন্ট টেবিলের তলানির দল ওয়াটফোর্ডকে। গেল পাঁচ ম্যাচে এটা নাইজেল পিয়ারসনের দলের চতুর্থ হার। এই জয়ের ফলে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা লেস্টার সিটির চেয়ে ১০ পয়েন্টের লিড নিয়েছে লিভারপুল। ১৭ ম্যাচ থেকে লিভারপুলের সংগ্রহ ৪৯ পয়েন্ট। সমান ম্যাচ থেকে লেস্টার সিটির সংগ্রহ ৩৯ পয়েন্ট। সমান ম্যাচ থেকে ৯ পয়েন্ট নিয়ে ওয়াটফোর্ড রয়েছে ২০তম অবস্থানে।

ঘরের মাঠে ম্যাচের ৩৮ মিনিটে লিড নেয় অলরেডরা। এ সময় পাল্টা আক্রমণে সাদিও মানে বল পেয়ে যান। তিনি বাড়িয়ে দেন মোহাম্মদ সালাহকে। সালাহর বাঁকানো শট জালে আশ্রয় নেয়। প্রথমার্ধে এই একটি গোলই হয়। বিরতির পর সাদিও মানে ব্যবধান দ্বিগুণও করেছিলেন। কিন্তু ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির (ভিএআর) সহায়তায় দেখা যায় জাদরান শাকিরির কাছ থেকে বল পাওয়ার সময় মানে অফসাইড ছিলেন।

ম্যাচের শেষ মুহূর্তে ব্যাক-হিলে দারুণ একটি গোল করেন সালাহ। তাতে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে জার্গেন ক্লপের দল। এটা ছিল ওয়াটফোর্ডের বিপক্ষে সালাহর অষ্টম লিগ গোল। যা তিনি পাঁচ ম্যাচ মাঠে নেমে করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x