ঢাকাMonday , 3 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দৈনন্দিন আইন
  13. ধর্ম
  14. পার্বত্য চট্টগ্রাম
  15. প্রবাসের খবর
আজকের সর্বশেষ সবখবর

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে গুইমারা রিজিয়নের সহায়তা প্রদান ও শুভেচ্ছা বিনিময়

Ckotha247
October 3, 2022 6:33 pm
Link Copied!

 

এম.জুলফিকার আলী ভূট্টো, স্টাফ রিপোর্টার-

পার্বত্য খাগড়াছড়ি জেলার স্থিতিশীলতা এবং শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা বজায় রাখার লক্ষ্যে সেনাবাহিনীর গুইমারা রিজিয়ন নিয়মিত ভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচী পরিচালনা করে আসছে। দায়িত্বপূর্ণ এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে ত্রাণ বিতরণ, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে বিভিন্ন সহায়তা প্রদান, গরীব ছাত্র-ছাত্রীদের আর্থিক সহায়তা প্রদান এবং বিভিন্ন আর্থ সামাজিক উন্নয়ন কর্মকান্ড পরিচালনার মাধ্যমে গুইমারা রিজিয়ন খাগড়াছড়ি জেলা তথা দেশ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে।
পার্বত্যাঞ্চলের মানুষ শান্তিপ্রিয়, তাই সরকারও পাহাড়ে শান্তি প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে। বাংলাদেশ সেনাবাহিনী পাহাড়ে আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি শান্তি, সম্প্রীতি বজায় রাখতে সরকারকে সহযোগিতা করছে। শারদীয় দুর্গোৎসবে সৌহার্দের মাধ্যমে সকলের অংশগ্রহণ তারই একটি উদাহরণ এরই ধারাবাহিকতায়
৩ সেপ্টেম্বর-২০২২ খ্রি. রবিবার সকাল ১০ টায় খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলাধীন গুইমারা রিজিয়নের আওতাধীন সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন, ২৪ আর্টিলারি ব্রিগেড ও গুইমারা রিজিয়ন কমান্ডার, ব্রিগেডিয়ার জেনারেল মো. কামাল মামুন বিএএমএস, এনডিসি, পিএসসি, জি।
এ সময় পূজা বাস্তবায়ন কমিটির হাতে আর্থিক সহায়তা প্রদান করেন তিনি। এবার গুইমারা রিজিয়নের আওতাধীন বিভিন্ন মণ্ডপে দুই লক্ষাধিক টাকা আর্থিক সহায়তা দেয়া হয়েছে বলে জানান রিজিয়ন কমান্ডার।
পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গুইমারা রিজিয়নের বি.এম মেজর মো. আহসান উজ জামান, গুইমারা উপজেলা নির্বাহী অফিসার, মো. মোতাছেম বিল্লাহ, গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, মেমং মারমা, গুইমারা থানার অফিসার ইনচার্জ, মো. আব্দুর রশিদ, গুইমারা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান, ঝর্ণা ত্রিপুরাসহ অনেকেই উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।