দৈনিক চলনবিলের কথা
ঢাকাSunday , 25 October 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন ৪ নং লেহেম্বা ইউনিয়নের সাবেক সাঃ সম্পাদক রৌশন আলী

chk24 a3
October 25, 2020 9:33 pm
Link Copied!

শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন ৪ নং লেহেম্বা ইউনিয়নের সাবেক সাঃ সম্পাদক রৌশন আলী

মাহাবুব আলম রাণীশংকৈল ঠাকুরগাঁও প্রতিনিধি ।


শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সমগ্র দেশবাসীকে সনাতন ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানিয়েছেন মা মাটি ও গন মানুষের নেতা গরিব অসহায় অন্যায়ের প্রতিবাদ কারি রাণীশংকৈল উপজেলার ৪ নং লেহেম্বা ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান পদপ্রার্থী রৌশন আলী । তিনি বলেন,‘শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আমি রাণীশংকৈল উপজেলা সহ সমগ্র দেশ জেলা উপজেলা, পৌরসভা,ইউনিয়নের সনাতন ধর্মাবলম্বীদের সনাতন সম্প্রদায়ের সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।’

তিনি আরো বলেন, সনাতন ধর্মাবলম্বীদের বছরব্যাপী অপেক্ষার পালা শেষ। মহাষষ্ঠীর মধ্য দিয়ে গত ২৩ অক্টোবর থেকে শুরু হয়েছে সার্বজনীন শারদীয় দুর্গাপূজা ও দুর্গোৎসব। ধূপ-ধুনুচি, পঞ্চপ্রদীপ,উলুধ্বনি আর ঢাকের তালে সায়ংকালে আসনে অধিষ্ঠিত হবেন দেবী দুর্গা।মণ্ডপ আর মন্দিরগুলো মুখরিত হয়ে উঠবে ভক্তদের আরাধনায়।

‘বাঙালি হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা। সমাজে অন্যায়, অবিচার, অশুভ ও অসুরশক্তি দমনের মাধ্যমে শান্তিপ্রতিষ্ঠার লক্ষ্যে এ পূজা হয়ে থাকে। আবহমানকাল ধরে এ দেশের হিন্দু সম্প্রদায় বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে নানা উপচার ও অনুষ্ঠানাদির মাধ্যমে দুর্গাপূজা পালন করে আসছে এ উৎসব জননীরা

সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য অক্ষুণ্ন রেখে সরকারের নির্দেশে মোতাবেক জাতী উন্নয়নে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে মুখে মাস্ক ধারণ করে । প্রবেশপথ এক দিকে এবং বাহির পথ এক দিক দিয়ে রাস্তা করার নির্দেশ দেন তিনি । এই দূর্গা উৎসব পালন করার আহ্বান জানিয়ে আরও বলেন, “দুর্গোৎসব ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার মধ্যে সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধনকে আরও সুসংহত করুক-এ কামনা করি। শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আমি সনাতন ধর্মাবলম্বীদের জানায় শুভেচ্ছা ও অভিনন্দন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x