ঢাকাSaturday , 17 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দৈনন্দিন আইন
  13. ধর্ম
  14. পার্বত্য চট্টগ্রাম
  15. প্রবাসের খবর
আজকের সর্বশেষ সবখবর

শার্শায় মহান বিজয় দিবস উদযাপন

Link Copied!

শার্শায় মহান বিজয় দিবস উদযাপন

এবিএস রনি, শার্শা প্রতিনিধিঃ


হান বিজয় দিবস যথাযথ ভাবে উদযাপন উপলক্ষে যশোরের শার্শায় বঙ্গবন্ধুর ম্যূরাল ও শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পন করেছেন উপজেলার বিভিন্ন সরকারী ও বে-সরকারী প্রতিষ্ঠান। এর আগে বিজয়ের ৫২ বছর পূর্তিতে দিবসের প্রথম প্রহর শুক্রবার ভোর সাড়ে ৭টার সময় মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ৩১ বার তোপধ্বনির মধ্যেদিয়ে দিবসটির কর্মসুচি শুরু হয়।

সকাল ৮ টায় উপজেলা চত্বরে অবস্থিত শহীদ মিনারে ও বঙ্গবন্ধুর ম্যূরালে পুষ্পার্ঘ্য অর্পণ উপজেলা প্রশাসন। এসময় উপজেলা নির্বাহী অফিসার নারায়ণ চন্দ্র পালের সভাপতিত্বে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সহকারী কমিশনার (ভূমি) ফারজানা ইসলাম,শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খান,
বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া,মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাফিজুর রহমান,উপজেলা প্রকৌশলী এস,এম মামুন, উপজেলা কৃষি অফিসার প্রতাপ মন্ডল,উপজেলা পল্লী উন্নয়ন (বিআরডিবি)’র কর্মকর্তা আবু বিল্লাল,সিনিয়র মৎস্য কর্মকর্তা আবুল হোসেন, আইসিটি অফিসার শুভেন্দু হালদার,সহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।

একে একে পুস্পস্তবক অর্পন করেন উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, সরকারি- বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন সমূহ। পরে এক বিজয় র‍্যালীতে স্থানীয় সকল শিক্ষা প্রতিষ্ঠান ও রাজনৈতিক ব্যক্তিবর্গরা অংশ গ্রহণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।