ঢাকাSaturday , 1 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দৈনন্দিন আইন
  13. ধর্ম
  14. পার্বত্য চট্টগ্রাম
  15. প্রবাসের খবর
আজকের সর্বশেষ সবখবর

সরকারের উন্নয়ন কাজ বাস্তবায়নে জনপ্রতিনিধিদের গুরুত্ব অনেক বেশি- মজিবর রহমান মজনু

Ckotha247
October 1, 2022 8:57 pm
Link Copied!

 

নাজিরুল ইসলাম, বগুড়া জেলা প্রতিনিধিঃ
বগুড়া জেলা আওয়ামীলীগ সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন, সরকারের উন্নয়ন কাজ বাস্তবায়নে জনপ্রতিনিধিদের গুরুত্ব অনেক বেশি। তাই জনগণ কর্তৃক প্রদত্ত ক্ষমতা প্রয়োগের আগে জনস্বার্থের বিষয়টিকে অগ্রাধিকার দিতে হবে। তবেই সরকারের উন্নয়ন কাজ সাধারণ মানুষের উপকারে আসবে। শনিবার দুপুরে বগুড়ার শাজাহানপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বগুড়ার উন্নয়নে জনপ্রতিনিধিদের ভূমিকা শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি প্রভাষক সোহরাব হোসেন ছান্নুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তালেবুল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ডা: মকবুল হোসেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি টি. জামান নিকেতা, যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু, আওয়ামীলীগ নেতা রফি নেওয়াজ খান রবিন, মাশরাফি হিরো, খালেকুজ্জামান রাজা, হেফাজত আরা মিরা, মাহফুজার রহমান বাবলু, ফরিদুল ইসলাম মুক্তা, ফজলুল হক মোল্লা, জুলকার নাইম, আসাদুজ্জামান লিটন প্রমূখ।

এতে আরও অংশ নেন নাইমুর রাজ্জাক তিতাস, বাদশা আলমগীর, রুবেল সরকার, নুরুন্নবী তারেক, রাকিবুল ইসলাম রঞ্জু, মিন্টু মিয়াসহ শাজাহানপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-ইউপি সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।