দৈনিক চলনবিলের কথা
ঢাকাFriday , 13 December 2019
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

সরকার খালেদাকে মুক্ত করে দেবে ভাবা আহম্মকি

chk24 a3
December 13, 2019 8:16 pm
Link Copied!

বিএনপি রাজনৈতিক ভাবে দেউলিয়া হয়ে গেছে; তাই তাদের আন্দোলনে সরকার ভীত নয় বলে মন্তব্য করেছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম।

শুক্রবার মহান বিজয় দিবস উপলক্ষে সাভার জাতীয় স্মৃতিসৌধের পরিস্কার ও পরিচ্ছন্নতা কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া দুর্নীতির দায়ে কারাদণ্ডপ্রাপ্ত হয়েছেন, তাকে সরকার মুক্ত করে দিবে একথা ভাবা যেমন আহম্মকি তেমনি সেটা আইনেরও পরিপন্থী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার আইনের শাসন বিশ্বাস করে উল্লেখ করে তিনি আরও বলেন, তাই কোন ভাবে কোন দুর্নীতিবাজ ও দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত ব্যক্তিকে সরকারের সাহায্য করার প্রশ্নই উঠে না। তাছাড়া বিষয়টি সর্বোচ্চ আদালতের বিবেচনা সুপ্রিম কোর্টের আপিল বিভাগে প্রধান বিচারপতির নেতৃত্বে সকল বিচারপতিরা সর্বসম্মতিক্রমে তার জামিনের আবেদন খারিজ করে দিয়েছেন।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগ অনেক পুরোনো দল, অনেক চড়াই উতরাই পার হয়ে পাকিস্তানী সেনাদের মোকাবেলা করে আজকে এপর্যন্ত এসেছে। তাই আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। বিএনপি নেতারা সরকার পতন আন্দোলনের হুমকি দিচ্ছে এটা রাজনৈতিক দেউলিয়াপনা ছাড়া আর কিছুই না।

মন্ত্রী বলেন, জাতীয় স্মৃতিসৌধের সৌন্দর্য বাড়াতে সকল অবকাঠামো কাজ দ্রুত সম্পন্ন করা হবে।

এসময় গৃহায়ন ও গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী শাহাদাত হোসেন, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোসলে উদ্দিন আহম্মদ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী শঙ্কর কুমার মালো, উপ বিভাগীয় প্রকৌশলী আবু হায়াত মোহাম্মদ শাকিউল আজম, উপ সহকারী প্রকৌশলী মিজানুর রহমানসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x