ঢাকাMonday , 3 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দৈনন্দিন আইন
  13. ধর্ম
  14. পার্বত্য চট্টগ্রাম
  15. প্রবাসের খবর
আজকের সর্বশেষ সবখবর

সাফজয়ী মনিকা চাকমাকে নিজ উপজেলায় স্বর্নের চেইন দিয়ে সংবর্ধনা প্রদান

Ckotha247
October 3, 2022 9:25 am
Link Copied!

এম. জুলফিকার আলী ভূট্টো, স্টাফ রিপোর্টার-

সাফজয়ী নারী ফুটবলার মনিকা চাকমা নিজ উপজেলা খাগড়াছড়ির লক্ষ্মীছড়িতে সংবর্ধিত হয়েছেন। উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা ক্রীড়া সংস্থা ও জনপ্রতিনিধিরা সোনার চেইন পরিয়ে পাহাড়ের এই কৃতিময় প্রমিলা ফুটবলার ‘সোনার কন্যা’কে সংর্বধনায় সিক্ত করলেন।
২ অক্টোবর-২০২২ খ্রি. রবিবার বিকেল ৪টায় সাফজয়ী নারী ফুটবলার মনিকা চাকমা অনুষ্ঠানস্থলে আসলে তাকে ফুলেল শুভেচ্ছায় স্বাগত জানান উপজেলা চেয়ারম্যান, বাবুল চৌধুরী ও উপজেলা নির্বাহী অফিসার, ( ইউএনও) ইশতিয়াক ইমনসহ অতিথিরা।
পরে শতশত ক্রীড়াপ্রমী দর্শক ফুল ছিটিয়ে মনিকা চাকমাকে অভিবাদন জানিয়ে অনুষ্ঠানস্থলে নিয়ে যান। উপজেলা পরিষদ মুক্ত মঞ্চে উপজেলা নির্বাহী অফিসার, (ইউএনও) ইশতিয়াক ইমনের সভাপতিত্বে অনুষ্টিত হয় সংর্বধনা সভা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষীছড়ি উপজেলা চেয়ারম্যান, বাবুল চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান, রাজু চাকমা, সুমনা চাকমা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা, মিনহাজ মাহমুদ ভূইঁয়া, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক, বিল্লাল হোসেন বেপারী, ইউপি চেয়ারম্যান, প্রবিল কুমার চাকমা, ত্রিলন চাকমা, সুইসালা মারমা প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।