দৈনিক চলনবিলের কথা
ঢাকাFriday , 13 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

সাফল্য অর্জন করে দেশে ফিরেছে টেবিল টেনিস দল

chk24 a3
May 13, 2022 11:05 pm
Link Copied!

 

স্পোর্টস নিউজ ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

 

নিজেদের ইতিহাসের সেরা সাফল্য নিয়ে মালদ্বীপ থেকে দেশে ফিরেছে বাংলাদেশ টেবিল টেনিস দল। শুক্রবার দুপুর ১২টায় হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে বাংলাদেশ দলকে বহনকারী উড়োজাহাজটি। শ্রীলঙ্কান এয়ারলাইনসে করে মালে থেকে কলম্বো হয়ে ঢাকা এসেছে বাংলাদেশ দল।বিমানবন্দরে বাংলাদেশ দলকে স্বাগত জানান বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ জাহাঙ্গীর আলম। এ সময় উপস্থিত ছিলেন টেবিল টেনিস ফেডারেশনের সহ-সভাপতি খোন্দকার হাসান মুনির। জাহাঙ্গীর আলম ফুল দিয়ে ও মিষ্টিমুখ করিয়ে সবাইকে বরণ করে নেন। মালদ্বীপে সাউথ এশিয়ান জুনিয়র টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ একটি স্বর্ণ ও পাঁচটি ব্রোঞ্জ জয় করে।

 

 

এর আগে কখনও কোন টূর্নামেন্টে সোনা জিততে পারেনি বাংলাদেশ টেবিল টেনিস দল। অনূর্ধ্ব-১৯ বালক দলগত ইভেন্টে শ্রীলঙ্কাকে হারিয়ে স্বর্ণ জয় করে বাংলাদেশের ছেলেরা। বাংলাদেশকে এই সাফল্য এনে দেন হৃদয়, রামহিম, নাফিজ ও হাসিব। বাংলাদেশ টেবিল টেনিস দলের এমন সাফল্যে উচ্ছ্বসিত গোটা দেশের মানুষ। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সকলেই শুভকামনা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ টেবিল টেনিস দলকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x