দৈনিক চলনবিলের কথা
ঢাকাMonday , 9 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

সিংড়ায় ইউএনওর স্ত্রীর গাড়ী চাপায় প্রাণ গেল সাংবাদিকের

chk24 a3
May 9, 2022 7:28 pm
Link Copied!

 

সৌরভ সোহরাব সিংড়া (নাটোর) প্রতিনিধি

 

নাটোরের নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও’র) স্ত্রীর গাড়ি চাপায় প্রাণ গেল সোহেল আহমেদ জীবন নামের এক সাংবাদিকের। সোহেল আহমেদ জীবন দৈনিক দুরন্ত সংবাদের সিংড়া উপজেলা প্রতিনিধি এবং সিংড়া প্রেস-ক্লাবের সদস্য। সোহেল আহমেদ জীবন শেরকোল আগপাড়া বন্দর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। ৯ মে (সোমবার) সকাল সাড়ে ১০টার দিকে নিজ কর্মস্থল শিক্ষা প্রতিষ্ঠানে যাওয়ার পথে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা যান তিনি।

 

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, সরকারী গাড়িটি নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুখময় রায়ের স্ত্রী মানসি দত্ত মৌমিতা জোর করে ব্যবহার করতেন। আর সেই জীপ গাড়িতে করেই তিনি ভ্রমনে যাবার পথে বেপরোয়া ড্রাইভিংয়ের কারনে বিপরীত মুখ থেক আসা মোটরসাইকেল আরোহী সাংবাদিক সোহেল আহমেদ জীবনের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে দুর্ঘটনায় গুরুতর আহত হন সোহেল। পরে স্থানীয়রা তাকে উদ্বার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে দুপুর ১টার দিকে মারা যান সাংবাদিক সোহেল আহমেদ জীবন।

 

 

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সদস্য ও কালের কন্ঠ শুভসংঘ সিংড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক ছিলেন সোহেল আহমেদ জীবন। প্রত্যক্ষদর্শীরা আরও জানায়, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও’র) স্ত্রীর জিপ গাড়ীটি প্রায় ৮০ হাই স্পিডে নিংঙ্গইন তেল পাম্পে এসে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হলে সাংবাদিক সোহেলসহ মটরসাইকেলটি ধুমড়ে মুচড়ে জীপের নীচে চলে যায়।

 

 

নিহত সোহেলের ভাই মুহাম্মদ কাওছার আহমেদ জানান, দুর্ঘটনার পর ওই (ইউএনও) বারবার আহত সাংবাদিককে দেখতে যাবার কথা বললেও সেখানে পৌঁছাননি। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর, কেন্দ্রীয় সভাপতি সোহেল আহমেদ ও সম্পাদক শিবলী সাদিক খান। এলাকাবাসীর অভিযোগ কোন প্রটোকলে সরকারী গাড়ী ব্যবহার করতেন ইউএনওর স্ত্রী? এদিকে বিএমএসএফের পক্ষ থেকে সুষ্ঠ তদন্তের দাবী করে দৃষ্টান্তমূলক বিচার চাওয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x