দৈনিক চলনবিলের কথা
ঢাকাSaturday , 19 September 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

সিংড়ায় ইউনিয়ন আ’লীগ নেতাকে গ্রেফতারের দাবিতে পৌর আ’লীগ নেতার অবস্থান ধর্মঘট

chk24 a3
September 19, 2020 9:50 pm
Link Copied!

সিংড়ায় ইউনিয়ন আ’লীগ নেতাকে গ্রেফতারের দাবিতে
পৌর আ’লীগ নেতার অবস্থান ধর্মঘট

সিংড়া (নাটোর) সংবাদদাতা


নাটোরের সিংড়া আসনের সাবেক এমপি ইয়াকুব আলীর পুত্র ও সুকাশ ইউনিয়ন আ’লীগ নেতা আশিক ইকবালের উপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে অবস্থান ধর্মঘট করেছে পৌর আ’লীগ।

গত ২৮শে আগষ্ট নন্দীগ্রামের রনবাঘায় সাবেক এমপি পুত্র ও আ’লীগ নেতা আশিক ইকবালের উপর হামলা হয়। এ ঘটনায় শুকাশ ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক হালিম মোহাম্মদ হাসমত সহ ৪ জনের নামে নন্দীগ্রাম থানায় মামলা দায়ের হয়। আ’লীগ নেতা হাসমত ছাড়া বাঁকি আসামীরা আটক হয়। হাসমতের গ্রেফতারের দাবিতে গত ৩ সেপ্টেম্বর বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে সিংড়া উপজেলা ও পৌর আ’লীগের একাংশ। ঐ সমাবেশ থেকে আসামীদের গ্রেফতার করা না হলে অবস্থান ধর্মঘটের ঘোষণা দেয়া হয়। তারই অংশ হিসেবে শনিবার বিকেলে শুকাশ ইউনিয়ন আ’লীগ নেতা হাসমতকে গ্রেফতারের দাবিতে অবস্থান ধর্মঘট করে পৌর আ’লীগ।

পৌর আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান রঞ্জুর সভাপতিত্বে বক্তব্য রাখেন পৌর আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম ভিপি শফিক, যুগ্ম সম্পাদক আদনান মাহমুদ, উপজেলা আ’লীগের ক্রীড়া সম্পাদক আক্কাস আলী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ দুদু, তথ্য ও গবেষণা সম্পাদক খ.ম. মশিউর রহমান, যুবলীগ নেতা হাফিজুর রহমান সবুজ, আবুল কালাম, ছাত্রলীগের সাবেক সভাপতি শামসুল আলম সামী, কামরুল সরকার, সোহানুর রহমান, সাইদুল মোল্লা প্রমুখ।

আওয়ামীলীগ নেতা আশিক ইকবালের উপর হামলার মূলহোতা হালিম মোহাম্মদ হাসমতকে গ্রেফতার করা না হলে আগামী রবিবার পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাদের নিকট স্বারকলিপি প্রদান করা হবে তারপরেও গ্রেফতার না হলে বুধবারে গণ বিক্ষোভের ঘোষণা দেয়া হয় এ কর্মসূচি থেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x