দৈনিক চলনবিলের কথা
ঢাকাSaturday , 24 April 2021
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

সিংড়ায় ট্রাকের ধাক্কায় দুই মাদ্রাসা শিক্ষক নিহত

Link Copied!

সিংড়ায় ট্রাকের ধাক্কায় দুই মাদ্রাসা শিক্ষক নিহত

নিজস্ব প্রতিবেদক দৈনিক চলনবিলের কথা


নাটোরের সিংড়ায় ট্রাকের ধাক্কায় দুই মাদ্রাসা শিক্ষক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও এক শিক্ষক। শনিবার সকাল আটটার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া ফেরিঘাট ব্রিজ এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, নাটোর শহরের তেবাড়িয়া হালিমাতুস সাদিয়া মাদ্রাসার শিক্ষক খলিলুর রহমান ও বেলাল হোসেন। আহত অপর শিক্ষকের নাম আব্দুল হামিদ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মাদ্রাসার তিন শিক্ষক মোটরসাইকেল যোগে নাটোর থেকে বগুড়ার উদ্দেশ্যে যাচ্ছিলো। পথে পুরাতন ফেরিঘাট সংলগ্ন সিংড়া ব্রীজের পূর্ব পাশে একটি ট্রাক পেছন থেকে মোটর সাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মাদ্রাসা শিক্ষক খলিলুর রহমান এবং বেলাল হোসেন মারা যান। আহত হন অপর শিক্ষক আব্দুল হামিদ।

খবর পেয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহত ব্যক্তিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ দুটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় এখনো কোনও মামলা দায়ের হয়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x