দৈনিক চলনবিলের কথা
ঢাকাMonday , 25 January 2021
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

সিংড়ায় ধানের শীষের প্রচারণায় হামলা, ছাত্রদল নেতা আহত

chk24 a3
January 25, 2021 11:05 pm
Link Copied!

সিংড়ায় ধানের শীষের প্রচারণায় হামলা,
ছাত্রদল নেতা আহত

সিংড়া (নাটোর) প্রতিনিধি


নাটোরের সিংড়া পৌর নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থীর ধানের শীষ প্রতীকের প্রচারণায় হামলার ঘটনা ঘটেছে। স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এ হামলা চালায়। এ ঘটনায় সিংড়া পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রাকিব হোসেন মিলনকে আঘাত করে গুরুতর আহত করে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক বোরহান উদ্দিন বাবুও আহত হয়। এ বিষয়ে রিটার্নিং অফিসার বরাবর লিখিত অভিযোগ করেছেন ধানের শীষের প্রার্থী তায়জুল ইসলাম।

সূত্রে জানা যায়, রবিবার দুপুরে পৌরসভার ৭নং ওয়ার্ডের নিংগইন এলাকায় ধানের শীষের প্রচারণায় বের হয় বিএনপির নেতৃবৃন্দ। ভোট প্রার্থনার এক পর্যায়ে আওয়ামী লীগ কর্মী মানিক, রতন, ফারুক, ছাত্রলীগ নেতা সজিবের নেতৃত্বে ছাত্রদল নেতা মিলনকে মারপিট করা হয়। এসময় উপজেলা বিএনপির আহ্বায়ক এডভোকেট মজিবর রহমান মন্টু, সদস্য সচিব দাউদার মাহমুদ, সাবেক ভাইস চেয়ারম্যান শামিম হোসেন সহ বিএনপির নেতাদের উপর চড়াও হয় হামলাকারীরা। পরে খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

উপজেলা বিএনপির আহ্বায়ক এড. মজিবুর রহমান মন্টু বলেন, আমাদের শান্তিপূর্ণ প্রচারণায় আওয়ামী লীগ কর্মীরা অতর্কিত হামলা করে। এ বিষয়ে রিটার্নিং অফিসার বরাবর লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. ওহিদুর রহমান শেখ বলেন, আজ আওয়ামী লীগ প্রার্থীর ইশতেহার ঘোষনা ছিলো, এ বিষয়ে ব্যস্ত ছিলাম। হামলার কোন বিষয় আমার জানা নাই।

সহকারি রিটার্নিং অফিসার ও সিংড়া উপজেলা নির্বাচন অফিসার সাইফুল আলম জানান, ঘটনাটি মৌখিকভাবে শুনেছি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x