দৈনিক চলনবিলের কথা
ঢাকাSaturday , 19 September 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

সিংড়ায় মেয়র প্রার্থী কামরানের পোস্টারের উপর পোস্টার সাটালেন মেয়র প্রার্থী আদনান

chk24 a3
September 19, 2020 9:26 pm
Link Copied!

সিংড়ায় মেয়র প্রার্থী কামরানের পোস্টারের উপর পোস্টার সাটালেন মেয়র প্রার্থী আদনান

মোঃ এমরান আলী রানা নিজস্ব প্রতিবেদক


নাটোরের সিংড়ায় আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরানের পোস্টারের উপর পোস্টার সাটানো ও ছেঁড়ার অভিযোগ উঠেছে অপর মেয়র প্রার্থী পৌর আ’লীগের যুগ্ম সম্পাদক আদনান মাহমুদের বিরুদ্ধে। শনিবার সন্ধ্যায় যুবলীগ নেতা কামরুল হাসান কামরান সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এসব উল্লেখ করে স্ট্যাটাস দেন। কামরানের অভিযোগ, তাঁর শত শত পোস্টারের উপর পোস্টার লাগিয়েছে ও ছিঁড়েছে আ’লীগ নেতা আদনান মাহমুদ। কামরান বলেন, এটা কোন রাজনৈতিক শিষ্টাচার নয়, এভাবে কারো জনপ্রিয়তা নষ্ট করা যায়না। তিনি আরও বলেন, রাজনীতিতে প্রতিযোগিতা থাকবে, তবে প্রতিহিংসা বা নোংরামী কারোই কাম্য নয়।

আ’লীগ নেতা ও সাবেক প্যানেল মেয়র আদনান মাহমুদ এ অভিযোগ অস্বীকার করে বলেন, ভূলক্রমে পোস্টারের উপর পোস্টার লাগতে পারে, তা অনিচ্ছাকৃত, তবে উনিও আমার বেশ কিছু পোস্টার ছিঁড়ে ফেলেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x