দৈনিক চলনবিলের কথা
ঢাকাFriday , 20 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

সিংড়ায় ২৫ দিন পর কবর থেকে সরকারি কর্মচারীর লাশ উত্তোলন

chk24 a3
May 20, 2022 12:38 am
Link Copied!

 

সিংড়া (নাটোর) প্রতিনিধি

 

 

নাটোরের সিংড়ায় ২৫ দিন পর ময়নাতদন্তের জন্য জসমত আলী (৬৫) নামের এক (অবসরপ্রাপ্ত) সরকারি কর্মচারীর লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ মে) সিংড়া পৌর শহরের চকসিংড়া কবরস্থান থেকে সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আল ইমরান, সিনিয়র সহকারি পুলিশ সুপার (সিংড়া সার্কেল) মো. জামিল আকতার এবং ওসি নূর-এ-আলম সিদ্দিকী এর উপস্থিতিতে লাশ তুলে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। নিহত জসমত আলী সিংড়া পৌর শহরের মৃত ময়েন উদ্দিনের ছেলে ও বাংলাদেশ পরিসংখ্যান অধিদপ্তরের (অবসরপ্রাপ্ত) অফিস সহায়ক ছিলেন।

 

 

মামলার তদন্তকারী কর্মকর্তা সিংড়া থানার উপ-পরিদর্শক আব্দুর রহিম জানান, জসমত আলী গত ২৫ এপ্রিল মারা যান, নিহতের ছেলে সজল ইসলাম গত ২৭ এপ্রিল নাটোর আদালতে মামলা দায়ের করেন। পরে আদালত মামলাটি সিংড়া থানায় রজ্জু করে কবর থেকে লাশ তোলার নির্দেশ দেন। তদন্তের স্বার্থে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মেডিকেল অফিসারের উপস্থিতিতে লাশ তুলে মর্গে প্রেরণ করা হয়েছে।

 

 

মামলার বাদী নিহতের ছেলে সজল ইসলাম বলেন, গত ২৫ এপ্রিল তার পিতা জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট এ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। লাশ দাফন করার পর তার মা ও সৎ ভাইয়ের আঘাতে পিতার মৃত্যু হয়েছে জানতে পেরে তিনি আদালতে মামলা করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x