দৈনিক চলনবিলের কথা
ঢাকাThursday , 3 December 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

সিংড়া পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে মেয়র প্রার্থী কামরানের প্রচারণা

Link Copied!

সিংড়া পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে মেয়র প্রার্থী কামরানের প্রচারণা

নাটোর সিংড়া থেকে কবি হাবিবুর রহমান


নাটোরের সিংড়া পৌরসভা নির্বাচনকে সামনে রেখে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেতে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান,যুব রত্ন কামরুল হাসান কামরান।

এই জনপ্রিয় নেতা ছুটে চলেছেন পৌরসভার এক প্রান্ত থেকে আরেক প্রান্ত। গরিব ও দুখির সেবায় তিনি সব সময় এগিয়ে আসেন। কর্মি বান্ধব এ নেতা জনগণের সেবা করতে চান।

দুইশত ভ্যানগাড়ি নিয়ে বুধবার বিকালে কামরান শহরের গুরুত্বপূর্ণ সড়কে প্রচারণা চালান।

এ সময় ঢাক-ঢোল পিটিয়ে কামরানের পক্ষে তার কর্মী-সমর্থকরা স্লোগান দিতে দেখা যায়। এছাড়া পৌর এলাকার বিভিন্ন শ্রেণিপেশার ৯০ ক্যাটাগরির ৯’শত গুরুত্বপূর্ণ ব্যক্তির মোবাইল নম্বর সংবলিত একটি বইও বিতরণ করেন কামরান।

প্রচারণায় উপস্থিত ছিলেন সিংড়া পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহজাহান আলী, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুঞ্জুর শাহ আলম সাগর, থানা ছাত্রলীগের সাবেক সভাপতি আমিরুল ইসলাম, সাবেক সহ-সভাপতি তাজুল ইসলাম রিপন প্রমুখ।

কামরুল হাসান কামরান বলেন, তিনি পৌর মেয়র নির্বাচিত হয়ে সাধারণ মানুষের সেবা করার পাশাপাশি ব্যতিক্রম কিছু উপহার দিতে চান।
সবসময় জনগণের পাশে ছিলেন ভবিষ্যতেও থাকার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x