দৈনিক চলনবিলের কথা
ঢাকাThursday , 26 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

সিরাজগঞ্জের সলঙ্গায় ট্রাকের সঙ্গে লেগুনার মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

Link Copied!

 

সলঙ্গা (সিরাজগঞ্জ) প্রতিনিধি

 

সিরাজগঞ্জের সলঙ্গায় ট্রাক-লেগুনার মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। আজ, বৃহস্পতিবার (২৬ মে) ভোরে রামারচর এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, নাটোর জেলার বাগাতিপাড়া থানার ছোট পাকা গ্রামের আব্দুল মজিদের ছেলে মকুল হোসেন (৩৫), আবুল হোসেনের ছেলে মনির হোসেন (৩৪), একই থানার বাসাবাড়িয়া গ্রামের জমির উদ্দিনের ছেলে মকবুল হোসেন (৩৫), ইজাল হকের ছেলে আব্দুল হালিম ও গুরুদাসপুর থানার জুমাইগর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে হায়দার আলী (৪০)।

 

 

হাইওয়ে পুলিশ জানায়, ঢাকাগামী একটি সিমেন্ট বোঝাই ট্রাকের সঙ্গে বিপরীতমুখী একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। হাসপাতালে নেয়ার পথে মারা যান আরও একজন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন চারজন। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

সিরাজগঞ্জের সলঙ্গায় বৃহস্পতিবার ভোরে এমন সড়ক দুর্ঘটনায় নিহত ও তাদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান স্থানীয় লোকজন এবং ব্যবসায়ীরা। স্থানীয় এক দোকানদার বলেন, মহাসড়কে কখনোই বেপরোয়া গতিতে গাড়ি চালানো উচিত নয় যেকোন সময় ঘটতে পারে বড় কোন ধরনের দুর্ঘটনা। যে কোন পরিবহনে যাত্রীদের সচেতন হওয়া উচিত এবং যাত্রীদের কথা চিন্তা করে নিজের জীবনের কথা ভেবে নির্দিষ্ট গতিতে গাড়ি চালাবেন বলেও মন্তব্য করেন অনেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x