দৈনিক চলনবিলের কথা
ঢাকাWednesday , 18 December 2019
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে ভাই-ভাতিজার হাতে বৃদ্ধ খুন

chk24 a3
December 18, 2019 11:03 am
Link Copied!

সিলেটে ভাই ও ভাতিজার হামলায় খুন হয়েছেন এক বৃদ্ধ। অলিউর রহমান (৬৫) নামের ওই বৃদ্ধের একখণ্ড জমি আত্মসাৎ করতে ভাই-ভাতিজারা মিলে তাকে মারধর করে খুন করেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় কানাইঘাট উপজেলার সদর ইউনিয়নের উমাগড় গ্রামে হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে। অলিউর রহমান ওই গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, ওলিউর রহমানের কোন ছেলে সন্তান নেই। বসতভিটার উত্তর পাশে তার মালিকানাধীন একখণ্ড ভূমি আত্মসাৎ করতে দীর্ঘদিন ধরে চেষ্টা চালিয়ে আসছেন তার ভাই খলিলুর রহমান ও তার ছেলেরা। সকালে জোরপূর্বকভাবে জমির দলিল নিতে গিয়ে ওলিউর রহমানকে মারধর করে একটি ঘরে আটকে রাখেন খলিলুর রহমান ও তার পরিবারের সদস্যরা। পরে ওলিউরের মেয়ে দরজা খুলে ঘরের ভেতর তার বাবার নিথর দেহ পড়ে থাকতে দেখেন।

এ ঘটনায় পুলিশ খলিলুর রহমান, তার স্ত্রী রহিমা বেগম ও ছেলে মামুন আহমদকে আটক করেছে বলে জানিয়েছেন কানাইঘাট সার্কেলের এএসপি আবদুর রহিম। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x