দৈনিক চলনবিলের কথা
ঢাকাWednesday , 11 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

সেনাবাহিনীর পর দেখামাত্র গুলির অনুমতি পেল শ্রীলংকা পুলিশ

chk24 a3
May 11, 2022 9:43 pm
Link Copied!

 

আন্তর্জাতিক নিউজ ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

 

শ্রীলঙ্কার পুলিশ জানিয়েছে, লুটপাট এবং জনসাধারণের সম্পত্তির ক্ষয় ক্ষতি রোধ করতে এবং কারও প্রাণনাশের আশঙ্কা থাকলে সেই পরিস্থিতি রুখতে তাদের গুলি করার নির্দেশনা দেয়া হয়েছে। বুধবার (১১ মে) তাদের এই নির্দেশ দেয়া হয়েছে বলে জানিয়েছে শ্রীলঙ্কার পুলিশ। খবর রয়টার্সের। এর আগে মঙ্গলবার শ্রীলঙ্কার সশস্ত্র বাহিনীকে একই ধরনের নির্দেশ দেয়া হয়েছিল। আর্থিক সংকটে জর্জরিত শ্রীলঙ্কা অগ্নিগর্ভ হয়ে উঠেছে। গত কয়েক দিনের সহিংসতায় দেশটিতে ৯ জনের মৃত্যু হয়েছে। আর আহত হয়েছে দুই শতাধিক ব্যক্তি।

 

 

অন্যদিকে আজ, ১১ মে (বুধবার) এক টুইট বার্তায় শ্রীলংকার প্রেসিডেন্ট গোতাবায়া বলেন, অর্থনৈতিক, সামাজিক ও রাজনৈতিক চ্যালেঞ্জ মোকাবিলা করার জন্য সব শ্রীলঙ্কানের এক হয়ে হাত মেলানোর এটাই সময়। তিনি আরও বলেন, আমি সব শ্রীলঙ্কানকে জাতিগত ও ধর্মীয় বৈষম্যের দিকে ঠেলে দেয়ার ধ্বংসাত্মক প্রচেষ্টা প্রত্যাখ্যান করার জন্য অনুরোধ করছি। সংযম, সহনশীলতা ও সহাবস্থানের প্রচার অত্যাবশ্যক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x